বাবরি মসজিদ ধ্বংসকারী অপরাধীদের মুক্তি ন্যায় বিরোধী সিদ্ধান্ত ,ন্যায়বিচার না পাওয়া পর্যন্ত এ দাবি অব্যাহত থাকবে :- অল ইন্ডিয়া ইমামস কাউন্সিল

Spread the love

 

বাবরি মসজিদ ধ্বংসকারী অপরাধীদের মুক্তি ন্যায় বিরোধী সিদ্ধান্ত । ন্যায়বিচার না পাওয়া পর্যন্ত এ দাবি অব্যাহত থাকবে :- অল ইন্ডিয়া ইমামস কাউন্সিল।

নিউজ ডেস্ক:-   সাম্প্রদায়িক মনোভাব, ধর্মস্থান নিয়ে রাজনীতি এবং “অত্যাচারিত দের উপর অত্যাচার এর প্রতিবাদে, প্রতিটি দেশবাসীর নীরবতা ভাঙতে হবে :- আহমাদ বেগ নাদবি।

30 সেপ্টেম্বর 20 20, ওখলা, নতুন দিল্লি।
প্রকাশ্য দিবালোকে গণতন্ত্রকে বুড়ো আঙুল দেখিয়ে সারা পৃথিবীর সামনে, অন্যায় ভাবে বাবরি মসজিদ ধ্বংস কারিদের, ন্যায় পরিপন্থী সিদ্ধান্ত নিয়ে নিরপরাধ মুক্তি দেওয়ার প্রতিবাদে প্রতিক্রিয়া ব্যক্ত করলেন অল ইন্ডিয়া ইমামস কাউন্সিল এর সর্বভারতীয় সভাপতি,মাওলানা আহমদ বেগ নাদবি।
তিনি আরো বলেন, বাবরি মসজিদ শহীদ এবং অপরাধীদের মুক্তি নিন্দনীয় সিদ্ধান্ত। ভারতীয় বিচারব্যবস্থার জন্য অত্যন্ত লজ্জাজনক ব্যাপার এ ধরনের ন্যায় পরিপন্থী ফায়সালা অপরাধীদের উৎসাহিত করবে এবং সারা দেশব্যাপী অপরাধীদের অপরাধ প্রবণতা বৃদ্ধি পাবে।
সর্বভারতীয় সভাপতি আরো বলেন, আজ থেকে 28 বছর পূর্বে অন্যায় ভাবে 500 বছর পুরনো মসজিদ, সারা পৃথিবীবাসীর সামনে শহীদ করা হয়েছিল ও অভিযুক্তদের আজ পর্যন্ত নিরাপত্তা প্রদান করা হচ্ছিল। আজ ঐসকল অপরাধীদের পক্ষে সিদ্ধান্ত ঘোষণা সামনে এসেছে। গণতন্ত্র ধ্বংস কারী অপরাধীদের, নিরপরাধ মুক্তি দেওয়া হয়েছে। এই অন্যায় ফায়সালা কে বিজেপি বিহার নির্বাচনে কাজে লাগানোর চেষ্টা করবে।
তিনি আরো বলেন, বাবরি মসজিদ এর মালিকানা ও এবার অপরাধীদের মুক্তি বিষয়ে, সর্বোচ্চ আদালতের রায় অপ্রত্যাশিত ।
এই রায় ঘোষণার মাধ্যমে ভারতীয় সর্বোচ্চ আদালতের সম্মান পৃথিবীর সামনে অপমানিত হলো। ঠিক তেমনই দেশের জনগণের সর্বোচ্চ আদালত সম্পর্কে তার বিশ্বাসযোগ্যতা দুর্বল হলো। সর্বভারতীয় সভাপতি মাওলানা আহমদ বেগ আরো বলেন,যত দিন অপেক্ষা করতে হোক না কেন! বাবরি মসজিদের ন্যায় বিচার না পাওয়া পর্যন্ত, আমাদের ন্যায় বিচারের দাবী অব্যাহত থাকবে।
সাম্প্রদায়ি মনোভাব, ধর্মীয় উপাসনালয় কে নিয়ে রাজনীতি, অত্যাচারিত দের বিরুদ্ধে অত্যাচার এবং ন্যায় পরিপন্থী সকল সিদ্ধান্তের বিরুদ্ধে, গণতন্ত্রপ্রেমী ধর্মনিরপেক্ষ জনগণকে গর্জে উঠার আহ্বান জানাচ্ছে, অল ইন্ডিয়া ইমামস কাউন্সিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.