মাদ্রাসা চাকরিপ্রার্থীদের অনশনে পুলিশের বর্বর আক্রমণের প্রতিবাদে রঘুনাথগঞ্জে এসডিপিআই এর বিক্ষোভ

Spread the love

মাদ্রাসা চাকরিপ্রার্থীদের অনশনে পুলিশের বর্বর আক্রমণের প্রতিবাদে রঘুনাথগঞ্জে এসডিপিআই এর বিক্ষোভ

নিজস্ব সংবাদদাতা,অয়ন বাংলা:- কলকাতায় মাদ্রাসা সার্ভিস কমিশনে উত্তীর্ণ চাকরিপ্রার্থীদের অনশনে পুলিশের হামলা ও অনশন মঞ্চ গুঁড়িয়ে দেওয়ার ঘটনায় রাজ্য জুড়ে উঠেছে নিন্দার ঝড় ।ঘটনার তীব্র নিন্দা জানিয়েছে মুসলিম বুদ্ধিজীবি সহ বাংলার শুভবুদ্ধি সম্পন্ন মানুষ ও রাজনৈতিক ব্যাক্তিত্ব ।
চাকরি প্রার্থীদের উপর পুলিশের বর্বর আক্রমণের প্রতিবাদে আজ এসডিপিআই এর ডাকে মুর্শিদাবাদের রঘুনাথগঞ্জ বাসস্ট্যান্ডে একটি বিক্ষোভ প্রদর্শনের আয়োজন করা হয় ।উক্ত প্রতিবাদে উপস্থিত ছিলেন এসডিপিআই এর জেলা সম্পাদক মাসুদুল ইসলাম ,ডিএসপিআই এর রাজ্য সভাপতি শান্তনু মন্ডল ,বিশিষ্ঠ প্রাবন্ধিক আবু রিদা সহ অন্যান্য এসডিপিআই এর নেতৃত্ব ও কর্মীসমর্থক ।
পুলিশের এই বর্বর আক্রমণের তীব্র নিন্দা জানিয়েছেন সোশ্যাল ডেমোক্রেটিক পার্টি অফ ইন্ডিয়ার রাজ্য সভাপতি ও জঙ্গিপুর লোকসভার প্রার্থী তায়েদুল ইসলাম সাহেব ।তিনি এক বার্তায় জানান *অনশনরত শিক্ষকতা চাকরি পরীক্ষায় উত্তীর্ণদের উপর পুলিশ যে ভাবে নিষ্ঠুর আক্রমণ ও অত্যাচার করল তা অতীতের সমস্ত রেকর্ড কে হার মানিয়েছে। আসুন, পুলিশ মন্ত্রী ও পুলিশকে রাজ্য ছাড়া করতে সমস্ত মানুষ রাস্তায় নামি এবং চলতি লোকসভা নির্বাচনে তা নিশ্চিত করি।

এইদিনের বিক্ষোভে অংশগ্রহণকারী সকল বক্তা তাদের বক্তব্যে এই অমানবিক ঘটনার তীব্র নিন্দা জানান ।বর্তমান তৃণমূল সরকারের তীব্র সমালোচনা করেন ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.