‘হিন্দুত্ব’ নিয়ে টুইটারে তীব্র বাদানুবাদ অভিনেত্রী সায়নী ঘোষ কে হূমকী তথাগত রায়ের

Spread the love

ওয়েব ডেস্ক :- সম্প্রতি এক টেলিভিশন চ্যানেলে সাক্ষাৎকার দিয়েছিলেন সায়নী। সেই প্রেক্ষিতে শনিবার সকালে তাঁকে ট্যাগ করে টুইট করেন বিজেপি নেতা তথা ত্রিপুরার প্রাক্তন রাজ্যপাল তথাগত রায় । একটি টুইট শেয়ার করে তিনি লেখেন, “এই টাইপটাকে দেখেই কথায় বলে মূর্খের অশেষ দোষ । তবে এই মূর্খামির দায় শুধু সায়নী ঘোষের নয়। পশ্চিমবাংলার বাম ও সেকুলারপন্থীরা এদের শিখিয়েছে ছি! এসব বলতে নেই। করুক না ওরা কিছু হিন্দু খুন ও মেয়েদের ধর্ষণ! হোক না সওয়া কোটি হিন্দু গৃহহীন পথের ভিখারি!
ওরাও তো মানুষ!”

ভোট যত এগিয়ে আসছে ততই সরগরম হচ্ছে রাজ্যে রাজনীতি। একদিকে দলবদলের পালা চলছে, অন্যদিকে সোশ্যাল মিডিয়ায় কথাযুদ্ধের উত্তাপ ছড়িয়ে পড়ছে। রাজনীতির আঙিনায় পুরোপুরি ঢুকে পড়েছে গ্ল্যামার জগতও। ডান-বাম সব শিবিরই অভিনেতা-অভিনেত্রীদের দলে টানার চেষ্টা করে চলেছে। এরই মধ্যে টুইটারে তীব্র কথাযুদ্ধে জড়িয়ে পড়েছেন অভিনেত্রী সায়নী ঘোষ এবং প্রবীণ বিজেপি নেতা তথাগত রায়। 

এরপরই সায়নী লেখেন, “যাঁরা দেশভাগের সময় কত হিন্দু মরেছিল, তাই এখন মুসলমান মারব বলে জাস্টিফাই করছেন, এই মুহূর্তে দেশের মানুষকে কত যত্নে রেখেছেন হাঙ্গার ইন্ডেক্স দেখলে বোঝা যায়। হিন্দুত্ব করতে গিয়ে হিন্দুইজম ভুলে গেছেন। গান্ধী কলোনিকে গডসে কলোনি আপনারাই বানাবেন, আমি নিশ্চিত।”

রাজ্য বিজেপির প্রাক্তন সভাপতি তথাগত রায় শুক্রবার সকাল ন’টা নাগাদ সায়নীকে ট্যাগ করে টুইট করেন। তারপরই সকাল ১০.১২ মিনিটে টুইট করেন অভিনেত্রী। এরপরই সায়নীকে হুঁশিয়ারি দিয়ে তথাগত রায় আবার লেখেন, “মিস সায়নী ঘোষ, আপনি শিবলিঙ্গে কন্ডোম পরিয়েছেন যা কিনা আমার মতো হিন্দুদের কাছে সবচেয়ে পবিত্র। ভারতীয় ২৯৫এ ধারার (ইচ্ছাকৃত ও বিদ্বেষমূলকভাবে কোনও সম্প্রদায়ের ধর্মীর ভাবাবেগে আঘাত হানা) ভিত্তিতে আপনি অপরাধ করেছেন। গুরুতর ও অ-জামিনযোগ্য এই অপরাদের জন্য জরিমানার পাশাপাশি ৩ বছরের জেল হয়। সুতরাং ফল ভোগ করার জন্য তৈরি থাকুন।”

এর জবাবেই সায়নী লেখেন, “যে বা যারা আমার কোটকে বিকৃত করে রাজ্যবাসি এবং দেশবাসির মনে আমার বিরুদ্ধে হিন্দুবিরোধী মনোভাব স্থাপন করছেন, আমার কমেন্টটা মন দিয়ে শুনুন। জয় শ্রী রাম, ভগবানের নাম, ভালোবেসে বলুন…এখন যারা ভয় দেখানোর চেষ্টা করছো, আমার কথাগুলো কে সঠিক প্রমান করছো। শ্রী রামই এর বিচার করবেন।”

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.