নন্দনপুর কান্ডের প্রতিবাদে গঙ্গারামপুর মহকুমা আদালত চত্বরে ধর্নায় বসলো সারা ভারত গণতান্ত্রিক মহিলা সমিতির সদস্যারা

Spread the love

নন্দনপুর কাণ্ডের অভিযুক্ত যেনো জামিন না পায়, সেই দাবিতে গঙ্গারামপুর মহকুমা আদালত চত্বরে ধর্নায় বসলো সারা ভারত গণতান্ত্রিক মহিলা সমিতির সদস্যা রা

পল মৈত্র,অয়ন বাংলা :-দক্ষিণ দিনাজপুরঃনন্দনপুর কাণ্ডের মূল অভিযুক্ত কে যেন জামিন না দেওয়া হয়, এবং তার দৃষ্টান্ত মূলক সাজা হয় এই 2 দাবিতে করে আদালত চত্বরের সামনে ধর্নায় বসলো সারা ভারত গণতান্ত্রিক মহিলা সমিতির সদস্যা রা।
প্রসঙ্গত গত 31 জানুয়ারি, গঙ্গারামপুরের নন্দনপুর এলাকায় মধ্যযুগীয় নারী বর্বরতার শিকার হন এলাকার বাসিন্দা, শিক্ষিকা স্মৃতি কণা দাস।
অভিযোগ ওঠে অবৈধভাবে স্মৃতি কণা দাস এর জমির উপর দিয়ে রাস্তা তৈরি করছেন তৃণমূল উপপ্রধান অমল সরকার এবং তার দলবল। প্রতিবাদ করতে গেলে ঘটনা স্থলে ই শিক্ষিকা স্মৃতি কণা দাস কে দড়ি বেঁধে টানতে টানতে এক স্থান থেকে অন্যত্র টেনে নিয়ে যাওয়া হয়। এমন ঘটনার ভিডিও সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হতেই শুরু হয় রাজ্য জুড়ে নিন্দার ঝড়। এরপর লিখিত অভিযোগের ভিত্তিতে তৃণমূল উপপ্রধান অমল সরকার সহ আরও 2 জনকে গ্রেপ্তার করে পুলিশ।
ঘটনার কারণে সোমবার অমল সরকার কে গঙ্গারামপুর মহকুমা আদালতে তোলা হলে তার যেন জামিন না হয় সেই কারণে আদালতের সামনেই ধর্নায় বসেন সারা ভারত গণতান্ত্রিক মহিলা সমিতির গঙ্গারামপুর আঞ্চলিক কমিটির মহিলারা।

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.