তাবরেজ এর পর মালদহে আরো এক যুবক কে পিটিয়ে খুন

Spread the love

নিজস্ব সংবাদদাতা,অয়ন বাংলা:-
আজ কলকাতা থেকে মালদহে ফিরছে মৃতদেহ ,আরো একটা পিটিয়ে খুন ,হত্যা।
বর্তমানে প্রতিদিনই প্রায় মব লিঞ্চিং এর খবর শুনতে পাওয়া যাচ্ছে। কালিয়াচকের আফরাজুল থেকে শুরু করে পেহেলু খান, জুনায়েদ, ঝাড়খণ্ডের তাবরেজ আনসারী সহ অনেক মুসলিম ও দলিতদের উত্তপ্ত ভিড় প্রাণ কেড়ে নিয়েছে। এইভাবে একের পর এক মব লিঞ্চিং এর ঘটনা ঘটেই চলেছে দেশে। থামার কোনো নাম কথা নেই। উত্তপ্ত ভিড় আইনের তোয়াক্কা না করেই আইন কে নিজের হাতে তুলে নিচ্ছে।

এইসব ঘটনার মাঝেই আরও একটি লিঞ্চিং এর ঘটনা সামনে এল। ঘটনাটি ঘটেছে ২৬ শে জুন মালদা জেলার কালিয়াচক সংলগ্ন বৈষ্ণবনগরে। ইতিমধ্যে সেই ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। একটি ভিডিওতে দেখা যাচ্ছে একদল উত্তপ্ত জনতা ভিড়ের মধ্যে মোটরসাইকেল চুরির অভিযোগে এক মুসলিম যুবককে বেধড়ক পেটাচ্ছে।

ওই যুবকের চারিদিকে দাঁড়িয়ে থাকা ভিড়ের মধ্যে কেউ কেউ বলছে ,তাকে না মারার জন্য। কিন্তু দেখা যাচ্ছে সাদা গেঞ্জি ও হাফ প্যান্ট পরা একজন অভিযুক্ত আইনের তোয়াক্কা না করে হাতে কাঠের লাঠি নিয়ে ওই যুবককে বারবার আঘাত করছে। তাকে ইচ্ছামতো মাটিতে ফেলে মারা হচ্ছে। আবারও দেখা যাচ্ছে পাস থেকে একজন লোক ওই যুবকের যৌনাঙ্গে এবং মাথায় লাথি মারছে। সে বলছে মেরে তার যৌনাঙ্গ ফাটিয়ে দিব।

আশঙ্কাজনক অবস্থায় ওই যুবককে পুলিশ উদ্ধার করে চিকিৎসার জন্য মালদা মেডিক্যাল কলেজে পাঠায়। কিন্তু তার অবস্থার অবনতি হওয়ায় কর্তব্যরত চিকিৎসকরা তাকে পিজি তে রেফার করেন। সেখানে আজ ২৯ শে জুন জীবন-মৃত্যুর লড়াইয়ে হার মেনে লাস হয়ে ফিরতে হল। জানা গেছে মৃত্যু যুবকের নাম সানাউল শেখ তার বাবার নাম শরিফ শেখ মালদা জেলার বৈষ্ণবনগর থানার 16 মাইল এলাকার চাকসেহেরদির গদ্দীপড়ার বাসিন্দা।
আজ গোটা দেশ ক্রমশ উত্তপ্ত হচ্ছে ,বিপথে যাচ্ছে।

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.