বিজেপি যদি ক্ষমতায় আসে দেশজুড়ে ৩৫০০ মসজিদ ভাঙবে বললেন আজমল 

Spread the love

ওয়েব ডেস্ক :- বিজেপি যদি ক্ষমতায়   এলে দেশজুড়ে ৩৫০০ মসজিদ ভাঙবে BJP বললেনAIUDF নেতা বদরুদ্দিন আজমল  ।

সভায় আজমল সম্প্রতি মন্তব্য করেন,’আপনার এলাকায় বহু মসজিদ এখন বিজেপির নিশানায়। দেশের ৩,৫০০ মসজিদকে টার্গেট করেছে বিজেপি। এর পরের বার বিজেপি যদি কেন্দ্রে ক্ষমতায় আসে তাহলে ওইসব মসজিদ ভেঙে ফেলবে তারা।’ আজমলের(Badruddin Ajmal)ওই মন্তব্য রাজ্যে বিতর্কের সৃষ্টি হয়েছে। রাজনৈতিক মহলের ধারনা, সাম্প্রদায়িক মেরুকরণের জন্য ওই মন্তব্য করেছেন আজমল। অথচ বিজেপির সাম্প্রদায়িক মেরুকরণ নীতিকে ঠেকাতেই একটি মহাজোট তৈরি করেছে কংগ্রেস সহ রাজ্যের ৫ দল।

এদিনের সভায় আজমল আরও বলেন, ‘অসমে বিজেপি ফের ক্ষমতায় এলে আমি যা বলছি সেটাই হবে। মহিলারা বোরখা পরে বাইরে বের হতে পারবেন না। যারা দাড়ি রাখেন ও ফেজ টুপি পরে তাদেরও বাইরে বের হওয়া দুস্কর হয়ে পড়বে। মসজিদে আজান দেওয়া যাবে না। ভেবে দেখুন এমন দলকে সমর্থন করবেন কিনা। বিজেপি টাকা ছড়িয়ে ভোট কেনার চেষ্টা করছে। ওদের টাকা নেবেন না। ওই টাকা নেওয়া হারাম।’

অসমে ১২৬ আসনের বিধানসভায় ১৪ বিধায়ক রয়েছে AIUDF-র। আগামী বিধানসভা নির্বাচনে ৫ জোট যে বিজেপিকে(BJP) বেশ চাপে ফেলে দেবে তার তা নিয়ে কোনও সন্দেহ নেই। তার পরেও বিধানসভা নির্বাচনে সংখ্যালঘু ভোটকে একজোট করতে কোনও চেষ্টাই বাকী রাখছেন না আজমল। রাজ্যের সংখ্যালঘুদের প্রতি AIUDF প্রধানের বার্তা, কোরানে তিন তালাক প্রথা রয়েছে। কিন্তু মোদীর নেতৃত্বে কেন্দ্রীয় সরকার তা নিষিদ্ধ করেছে। বিজেপি বাবরি মসজিদ ভেঙেছে। সেই জায়গায় এখন মন্দির তৈরি করছে। আপনি নিজের ঘরে বসে কী মাংস খাবেন তা কি বিজেপিকে ঠিক করে দেওয়ার সুযোগ দেবেন? যদি তা না হয় তাহলে বিজেপির বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলুন।

আজমলের মন্তব্য নিয়ে কংগ্রেস নেতা রিপুন বোরা বলেন, ওই ধরনের মন্তব্য করা একেবারেই ঠিক নয়। এনিয়ে আজমলের সঙ্গে কথা বলা হবে। প্রসঙ্গত, AIUDF মূলত সংখ্যালঘু ভোট পেলেও কংগ্রেস সহ অন্যান্য বিজেপি বিরোধীদের ভোট দেন সব সম্প্রদায়ের মানুষ। ফলে  আজমলের কথায় এখন আশঙ্কার মেঘ দেখছে তারা।

সৌজন্য :- জি নিউজ

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.