বাংলা রিপোর্টার্স গিল্ড-এর আলোচনা সভায় কসবা ও মুর্শিদাবাদে শাখা উদ্বোধনের প্রস্তাব গৃহীত

Spread the love

বাংলা রিপোর্টার্স গিল্ড-এর আলোচনা সভায় কসবা ও মুর্শিদাবাদে শাখা উদ্বোধনের প্রস্তাব গৃহীত

নিজস্ব প্রতিনিধি (কলকাতা) : বেহালা সোদপুরে বৃহস্পতিবার (১১ নভেম্বর) বাংলা রিপোর্টার্স গিল্ড-এর নিজস্ব কার্যালয়ে বার্ষিক কার্যক্রম নিয়ে একটি আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এই সভায় বড় পরিসরে প্রতি মাসে অন্তত: দুটি করে আলোচনা সভা করার প্রস্তাব গৃহীত হয়। এক্ষেত্রে কসবায় একটি শাখা উদ্বোধনের প্রস্তাব সদস্যদের সর্ব সম্মতিক্রমে পাশ হয়ে যায়। এইসঙ্গেই কসবার ওই অফিসেই সমস্ত সদস্যদের বিজয়া সম্মিলনী উপলক্ষ্যে সংবর্ধনা দেওয়ার প্রস্তাবও গৃহীত হয়। পাশাপাশি মুর্শিদাবাদে একটি শাখা উদ্বোধনের প্রস্তাব গৃহীত হয়েছে বলে জানিয়েছেন সংগঠনের সাধারণ সম্পাদক পরিমল কর্মকার।

এই সভায় সাংগঠনিক সম্পাদিকা গীতশ্রী পাল ও সহ সভাপতি রবিশঙ্কর আচার্য্য সদস্যদের গত বছরের কার্ড রিনিউয়াল সম্পর্কে বলতে গিয়ে বলেন, আগামী ১ জানুয়ারী থেকে ১৫ জানুয়ারীর মধ্যে সদস্যরা তাদের কার্ড অবশ্যই জমা করবেন।

এই সভায় উপস্থিত কর্মকর্তা প্রবোধ কুমার সাহা, রিমা শিকদার, অজয় পাল, দেবব্রত নন্দী, স্বপন নস্কর, পিনাকী রঞ্জন বসু, অভিজিৎ দাস, সন্যাসী দাস, সুমন্ত্র সাতরা, শুভঙ্কর মণ্ডল, প্রতীক রায় চৌধুরী, সঞ্জয় চক্রবর্তী, হামিদ আহমেদ, শ্রীকান্ত বিশ্বাস, সলিল হালদার, অসিত দে, সোমনাথ ব্যানার্জী (বাবন), প্রদীপ দেবনাথ ও অন্যান্য সকল কর্মকর্তারা তাদের সংক্ষিপ্ত বক্তব্যে বিজয়া সম্মিলনী ও পিকনিকের প্রস্তাব দেন এবং তা সম্মতিক্রমে পাশ হয়। কসবা ও মুর্শিদাবাদে বাংলা রিপোর্টার্স গিল্ড-এর শাখা খোলার পক্ষেও তাদের সম্মতি জানান।

উল্লেখ্য, এদিন সভা চলাকালীন সময়েই মুর্শিদাবাদ থেকে ফোনে এবিএন নিউজের কর্ণধার আনিসুর রহমান এই শাখা খোলার বিষয়টি নিশ্চিত করেন বলে সংগঠনের পক্ষ থেকে জানানো হয়।

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.