পুর ভোটের আগে বুধ ভিত্তিক কর্মীসভায় বুনিয়াদপুর এলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়

Spread the love

পুর ভোটের আগে বুধ ভিত্তিক কর্মীসভায় বুনিয়াদপুর এলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়

পল মৈত্র,অয়ন বাংলা,দক্ষিণ দিনাজপুরঃ- দক্ষিণ দিনাজপুর জেলার বুনিয়াদপুরে এই দিন বুথ ভিত্তিক কর্মী সভায় যোগ দিতে এলেন পশ্চিমবঙ্গের মাননীয় মুখ্যমন্ত্রী তথা তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়।
এই দিনের এই বিশেষ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পশ্চিমবঙ্গ সরকারের বন মন্ত্রী রাজীব বন্দ্যোপাধ্যায়, মন্ত্রী বাচ্চু হাঁসদা, দক্ষিণ দিনাজপুর জেলার তৃণমূল সভাপতি অর্পিতা ঘোষ, প্রাক্তন তৃণমূল সভাপতি শংকর চক্রবর্তী, জেলার মেন্টর শুভাশিস পাল সহ এক ঝাঁক তৃণমূল নেতা-নেত্রীরা।
সকাল থেকে বুনিয়াদপুর ফুটবল ময়দান প্রাঙ্গণে প্রায় কয়েক লক্ষ তৃণমূল কর্মী সমর্থকরা এসে ভিড় জমায়। সভার শুরুতে বহু কর্মী-সমর্থকরা একত্রে হুড়মুড়িয়ে ঢুকতে গিয়ে খানিকটা বিশৃঙ্খলা সৃষ্টি হলেও পরবর্তীতে পুলিশ প্রশাসনের সফল প্রচেষ্টার মাধ্যমে স্বাভাবিক হয় পরিস্থিতি।
মঞ্চে এসেই জননেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় কেন্দ্রীয় সরকারের একাধিক নীতির বিরুদ্ধে ক্ষোভ উগরে দেন এবং তীব্র প্রতিবাদের মাধ্যমে কেন্দ্রীয় সরকারের আগ্রাসন নীতি কে প্রতিহত করার জন্য কর্মী-সমর্থকদের উজ্জীবিত করে তোলেন।
পাশাপাশি শুরু থেকে শেষ অব্ধি নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় দক্ষিণ দিনাজপুর জেলার বর্তমান দলীয় নেতৃত্বের একাধিক ভূয়সী প্রশংসা করেন এইদিন।
এবং তিনি বলেন সকল কর্মী সমর্থকদের জেলার প্রত্যেকটি প্রান্তে একত্রিত হয়ে নিঃস্বার্থ ভাবে কাজ করতে।
পাশাপশি এদিন বর্তমান তৃণমূল জেলা সভাপতি অর্পিতা ঘোষের ওপর পূর্ণ আস্থা রেখে একদা প্রাক্তন তৃণমূল জেলা সভাপতি বিপ্লব মিত্রর দলত্যাগ এর প্রসঙ্গে করা ভাষায় সুকৌশলে বিঁধেন বুনিয়াদপুরের বুথ ভিত্তিক কর্মী সভা থেকে।
পুর ভোটের আগে দক্ষিণ দিনাজপুর জেলায় তৃণমূল সুপ্রিমোর এই বিশেষ কর্মীসভা কতটা পালে হাওয়া দেবে তা এখন সময়ই বলবে। কিন্তু তৃণমূল নেত্রীর এদিনের এই বুথ ভিত্তিক কর্মী সভা থেকে দক্ষিণ দিনাজপুর জেলার দলীয় কর্মীরা যে অনেকটাই নতুনভাবে উজ্জীবিত হলো সে বিষয়ে সন্দেহ নেই বলাই বাহুল্য।

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.