ভগবানগোলা থানায় খুনি কে গ্ৰেফতারের দাবীতে পথ অবরোধ ও এলাকাবাসী বিক্ষোভ

Spread the love

ভগবানগোলা থানায় খুনি কে গ্ৰেফতারের দাবীতে পথ অবরোধ ও এলাকাবাসী বিক্ষোভ

অয়ন বাংলা রিপোর্টার,মিয়াদাদ হোসেন:-ভগবানগোলা আড়ৎদার ব‍্যবসায়ি ও বিশিষ্ট সমাজসেবি ফজল্লুর রহমান মূত‍্য কে ঘিরে ব‍্যাপক উত্তেজনা সৃষ্টি হয়েছে এলাকাবাসি মধ্যেই ।গত পনেরো দিন আগে শালিসি সভায় প্রকাশে পাসলি দ্বারা আঘাত করে ,ঐ গ্ৰামে মস্তান খুনি বলটু ।চিকিৎসা আবস্থায় মূত‍্য হয় ফজলুল রহমানের ।


এলাকায় ব‍্যাপক ভয় সূস্টি হয়েছে।এক জন সাধারণ মানুষ কে সালিশ সভায় খুন করা হলো ।তা সত্যিই অবাক করার মতন। এলাকাবাসী দাবি ,বল্টু এক মাতাল ও বিভিন্ন অপকম‍্য অপরাধে সঙ্গে যুক্ত ।কোন রকম ঝামেলা ঝগড়া বিবাদ ছাড়া এ ভাবে শালিসি সভায় খুন ,তা নিয়ে এলাকাবাসী কাছে নিরাপত্তা নিয়ে বড়ো প্রশ্ন মুখে মুখে।সাফিকুল ইসলাম বলছেন, খুনি এখন পযর্ন্ত গ্ৰেফতার হয়নি কেন?ভগবানগোলা থানার বিরুদ্ধে গর্জে উঠছে অভিযোগ।এলাকাবাসী সবাই একই প্রশ্ন সবার মুখে মুখে ।ভগবানগোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা উৎপল দে বলছেন,আমরা চেষ্টা করছি যত তাড়াতাড়ি সম্ভব আসামি কে গ্ৰেফতার করা হবে ।
সকাল ৭টা থেকে ভগবানগোলা নেতাজি মোড়ে পথ অবরোধ করে ও বিক্ষোভ দেখাতে থাকে ভগবানগোলা আড়ৎদার ব‍্যবসায়ি সমেতি ও এলাকা বাসি ।আসামি গ্ৰফতার না হাওয়া পযর্ন্ত পথ অবরোধ চলতে থাকবে বলে জানায় অবরোধকারীরা ।ভগবানগোলা থানার পক্ষে থেকে বলা হয় । দুই-তিন দিনের মধ্যেই আসামি গ্ৰেফতার করা হবে বলে আশ্বাস দেন । এ নিয়ে এলাকায় ও চাঞ্চল্য সূস্টি হয়েছে ।

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.