CAA এর বিরুদ্ধে বিধানসভায় প্রস্তাব পাশকে স্বাগত জানালো জামাআতে ইসলামী হিন্দ

Spread the love

নিজস্ব সংবাদদাতা ,অয়ন বাংলা:- CAA এর বিরুদ্ধে বিধানসভায় প্রস্তাব পাশকে স্বাগত জানিয়ে NPR এর বিরুদ্ধেও বিধানসভায় প্রস্তাব পাশের দাবি ও CAA এর বিরুদ্ধে সুপ্রিমকোর্টে মামলা দায়ের এর আহ্বান জানালো জামাআত।

জামাআতে ইসলামি হিন্দের পশ্চিমবঙ্গ রাজ্য অফিসে এক সাংবাদিক বৈঠকে সংগঠনের রাজ্য সভাপতি মাওলানা আব্দুর রফিক রাজ্য সরকারের উদ্যোগে রাজ্য বিধানসভায় CAA এর বিরুদ্ধে প্রস্তাব পাশ কে স্বাগত জানিয়েছেন। মাওলানা আব্দুর রফিক সাহেব সাংবাদিক সম্মেলনে বলেন – রাজ্য সরকারের উদ্যোগে আজকে বিধানসভায় CAA বিরোধী প্রস্তাব পাশ সাধুবাদ যোগ্য। তিনি সেই সঙ্গে NPR বিরোধী প্রস্তাব রাজ্য বিধানসভায় পাশের দাবি জানান। মাওলানা আব্দুর রফিক বলেন – NPR হলো NRC এর প্রথম ধাপ। তাই NRC রুখতে অবশ্যই এই বিভাজন সৃষ্টিকারী NPR কে বন্ধ করতে হবে। সেই জন্য আমরা রাজ্য সরকারের কাছে এই দাবি জানাচ্ছি CAA এর পাশাপাশি NPR এর বিরুদ্ধে প্রস্তাব পাশ রাজ্য বিধানসভায় করতে হবে।

আজকের সাংবাদিক বৈঠকে জামাআতের রাজ্য সভাপতি আব্দুর রফিক সাহেব রাজ্য সরকারের উদ্দেশ্যে আহ্বান জানিয়েছেন সরকার যে সদিচ্ছার মাধ্যমে CAA রাজ্য বিধানসভায় পাশ করেছে ঠিক তেমনই ভাবে সুপ্রিমকোর্টে এই আইন বাতিলের বিরুদ্ধে মামলা করুক।

এই দিনের সাংবাদিক বৈঠকে রাজ্য সেক্রেটারি মসিউর রহমান, মিডিয়া সেক্রেটারি মশিহুর রহমান, SIO রাজ্য সভাপতি ওসমান গনি,জনাব ওলিউল্লাহ, সুজাউদ্দিন আহমেদ, সাবির আলী প্রমুখ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.