সাহায্য করুন বাংলাকে, আবেদন মাননীয়া মুখ্যমন্ত্রীর

Spread the love

অয়ন বাংলা ,নিউজ ডেস্ক:- গোটা বাংলা জুড়ে চলছে লক ডাউন ,কেন্দ্র থেকে আসছে কোন সাহায্য ,কিন্তু মানবিক মমতা ব্যানাজী করে চলেছেন ,অক্লান্ত পরিশ্রম ,সাধ্যের মধ্যে সাহায্য। করোনার জেরে লকডাউন। ব্যবসা বন্ধ। এহেন পরিস্থিতিতে চাপ বেড়েছে রাজ্যের কোষাগারে। সে কারণে সাধারণ মানুষকে এগিয়ে এসে সহযোগিতার আহ্বান জানালেন মমতা বন্দ্যোপাধ্য়ায়। নেটব্যাঙ্কিং বা অ্যাপে আর্থিক সহযোগিতা করতে পারবেন সাধারণ মানুষ। নবান্নে সাংবাদিক বৈঠকে ব্যাঙ্ক অ্যাকাউন্ট নম্বর ও আইএফএসসি কোড জানিয়ে দিয়েছেন মমতা।

মমতা বন্দ্যোপাধ্যায় বলেন,”রাজ্যকে বিপুল ঋণ শোধ করতে হচ্ছে। কেন্দ্রীয় সরকারের কাছে আর্থিক সহযোগিতা চেয়েছিলাম। ভাঁড়ার প্রায় শূন্য। ব্যবসা বন্ধ। দোকানপাট বন্ধ। লোকের হাতে পয়সা নেই। কী করব? আমরা একটা রাজ্য আপত্কালীন ত্রাণ তহবিল করেছি। যে কেউ সহযোগিতা করতে পারেন। ব্যাঙ্ক অ্যাকাউন্ট নম্বর ৬২৮০০৫৫০১৩৩৯। আইএফএসসি কোড- আইসিআইসি ০০০৬২৮০। এছাড়া লগ করতে পারেন wb.gov.in-এ।” এর পাশাপাশি থাকছে একটি মোবাইল নম্বরও। যোগাযোগ করুন সঞ্জয় বনশল- ৯০৫১০২২০০০। এই তহবিলে শুধু আর্থিক সহযোগিতা নয়, জিনিসপত্রও দিতে পারেন।

করোনা পরিস্থিতিতে প্রশাসনের সাহায্য পেতে খোলা হয়েছে কন্ট্রোল রুম। মমতা বলেন,”আমরা আলাদা কন্ট্রোলরুম না করে একটাই স্টেট কন্ট্রোল রুম করেছি। টোল ফ্রি নম্বর ১০৭০, ল্যান্ডলাইন ০৩৩ ২২১৪৩৫২৬।”

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.