পেট্রোল-ডিজেল ও রান্নার গ্যাসের মূল্য বৃদ্ধির প্রতিবাদে বেহালায় ১৩২ নম্বর ওয়ার্ডে অবস্থান বিক্ষোভ

Spread the love

পেট্রোল-ডিজেল ও রান্নার গ্যাসের মূল্য বৃদ্ধির প্রতিবাদে বেহালায় ১৩২ নম্বর ওয়ার্ডে অবস্থান বিক্ষোভ

পরিমল কর্মকার (কলকাতা) : কেন্দ্রীয় সরকার কর্তৃক পেট্রোল-ডিজেল ও রান্নার গ্যাসের মূল্য বৃদ্ধির প্রতিবাদে রবিবার (১১ জুলাই) ১৩২ নম্বর ওয়ার্ডে বিশালক্ষীতলায় তৃনমূলের উদ্যোগে এক অবস্থান ও বিক্ষোভ কর্মসূচি পালিত হয়।

তৃণমূল কংগ্রেসের অভিযোগ, কেন্দ্রীয় সরকার কর্তৃক পেট্রোল-ডিজেল ও রান্নার গ্যাসের অস্বাভাবিক হারে মূল্য বৃদ্ধি ঘটায় রাজ্যের আমজনতা আজ বিপর্যয়ের সম্মুখীন। তাই এই মূল্য বৃদ্ধির প্রতিবাদে সারা রাজ্য জুড়ে তৃণমূলের উদ্যোগে বিক্ষোভ ও অবস্থান কর্মসূচি পালিত হচ্ছে। পাশাপাশি এদিন বেহালার ১৩২ নম্বর ওয়ার্ডেও পালিত হলো এই কর্মসূচি।

রবিবার বেহালায় বিশালক্ষ্মীতলায় এক বিরাট অবস্থান ও বিক্ষোভে অংশ নেন ১৩২ নম্বর ওয়ার্ডের বর্তমান কো-অর্ডিনেটর তথা প্রাক্তন কাউন্সিলর সঞ্চিতা মিত্র এবং এই ওয়ার্ডের তৃণমূল কর্মীরা।

সঞ্চিতা মিত্র বলেন, “পেট্রোল-ডিজেল ও রান্নার গ্যাসের অস্বাভাবিক দাম বাড়ায় নিত্য প্রয়োজনীয় সমস্ত জিনিসের দাম বেড়েছে। যার ফলে রাজ্যের সাধারণ মানুষ এখন খুবই সমস্যার মধ্যে রয়েছেন। তাই মমতা বন্দ্যোপাধ্যায়ের উদ্যোগে ও মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের অনুপ্রেরণায় আমরা এই প্রতিবাদ কর্মসূচিতে সামিল হয়েছি….।”

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.