তৃণমূল ছাড়লেন ডায়মন্ড হারবারের বিধায়ক দীপক হালদার, যাচ্ছেন বিজেপি’তে

Spread the love

তৃণমূল ছাড়লেন ডায়মন্ড হারবারের বিধায়ক দীপক হালদার, যাচ্ছেন বিজেপি’তে !

পরিমল কর্মকার (কলকাতা) : তৃণমুলের দক্ষিণ ২৪ পরগণা জেলা সভাপতি শুভাশিস চক্রবর্ত্তী এবং তপসিয়ার তৃণমূল ভবনে স্পীড-পোস্টে চিঠি পাঠিয়ে সোমবার (১ ফেব্রুয়ারি) দল ছাড়লেন ডায়মন্ড হারবার কেন্দ্রের তৃনমূল বিধায়ক দীপক হালদার। ডায়মন্ড হারবার কেন্দ্রেটি সাংসদ অভিষেক বন্দোপাধ্যায়ের খাসতালুক বলেই পরিচিত। কিন্তু সেই জায়গায় দীপক হালদারের মতো একজন দক্ষ সংগঠক দল ছাড়ায় তৃণমূল কিছুটা হলেও ধাক্কা খেল বলে মনে করছেন রাজনৈতিক বিশেষজ্ঞরা। অন্যদিকে তার বিজেপি-তে যোগ দেওয়ার জল্পনাও জোরালো হল বলে ইঙ্গিত রাজনৈতিক মহলের।

উল্লেখ্য, বাম জামানায় দক্ষিণ ২৪ পরগনা় জেলায় তৃণমূলের সংগঠন মজবুত করতে যে ক’জন নেতা মমতা বন্দ্যোপাধ্যায়ের হয়ে সবচেয়ে বেশি সক্রিয় ছিলেন, তার মধ্যে অন্যতম ছিলেন ডায়মন্ড হারবারের বিধায়ক দীপক হালদার। এই জেলার রাজনীতিতে তিনি শোভন চট্টোপাধ্যায়ের অনুগামী বলেই পরিচিত। দল ছাড়ার বিষয়ে প্রতিক্রিয়া দিতে গিয়ে দীপকবাবু বলেন, “দল তাকে কোনও মর্যাদা দিচ্ছেনা… দলের কোনো কর্মসূচিও তাকে জানানো হচ্ছে না। তাই এই দলে থেকে জনগণের জন্য কাজ করা সম্ভব নয়।”

কিছুদিন আগে তিনি গোলপার্কের বাড়িতে গিয়ে শোভন চট্টোপাধ্যায়ের সঙ্গে সাক্ষাৎ করেছিলেন। তখন থেকেই কানাঘুষো চলছিল দীপক হালদার বিজেপি’তে যাচ্ছেন। দীপক হালদার সোমবার দল ছাড়ায় সেটা অনেকটাই স্পষ্ট হয়ে গেল। সম্ভবত: তিনি শোভনের হাত ধরেই বিজেপি-তে যাচ্ছেন… সেটা এখন সময়ের অপেক্ষা মাত্র… এমনটাই ধারণা রাজনৈতিক বিশ্লেষকদের।

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.