আন্তর্জাতিক নারী দিবসে সুবর্ণজয়ন্তী বর্ষের অনুষ্ঠান হালদার বাগান ক্লাবের

Spread the love

নিজস্ব সংবাদদাতা:- মহা আড়ম্বরে অনুষ্ঠিত হয়ে গেল হালদার বাগান সুবর্ণজয়ন্তী বর্ষের অনুষ্ঠান। সারা বছরই এই সংগঠন বিভিন্ন সামাজিক অনুষ্ঠানের আয়োজন করে থাকে, সুবর্ণজয়ন্তী বর্ষ সেই কর্মকাণ্ডের এক ভিন্ন মাত্রার যোগসুত্র স্থাপন করলো।
৮ ই মার্চ, সকাল ১০ টায় আন্তর্জাতিক নারী দিবসের প্রাক্কালে প্রদীপ প্রজজ্বলনের মাধ্যমে অনুষ্ঠানের শুভ সূচনা করেন পুরপ্রধান মাননীয় শ্রী তাপস পাল মহাশয়। নারী শক্তির সন্মান জ্ঞাপন আর্থে রক্তদান শিবিরের মাধ্যমে এই দিনের অনুষ্ঠানের শুভারম্ব হয়। এরপর ক্লাবের প্রাক্তন সদস্য অভিজিৎ সোরেনের স্মৃতির উদ্দশ্যে আয়োজিত হয় বসে আঁকা প্রতিযোগিতা ও রক্তদান শিবিরের। উক্ত অনুষ্ঠানে যথাক্রমে পঞ্চাশ জন ও দেড়শো জন অংশ গ্রহণ করেন।
এই প্রসঙ্গে সঙ্ঘমিত্র ক্লাবের সম্পাদক শ্রী সুমিত ঘোষ মহাশয় আমাদের জানান যে তারা একটি ক্ষুদ্র সংগঠন হিসাবে এরকম একটি বৃহৎ অনুষ্ঠানের সফল ভাবে আয়োজন করে ও এলাকার শুভ বুদ্ধি সম্পন্ন মানুষ দের পেয়ে আনন্দিত ও অভিভূত।
সন্ধ্যায় পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয় এবং সেখানে ধামসা মাদল ও উৎপল দে সঙ্গীত পরিবেশণ করেন। সমগ্র অনুষ্ঠানটি সুচারু ভাবে সঞ্চালনা করেন কথাকলি শর্মিষ্ঠা সরকার। অবশেষে বিরাট আতশবাজী প্রদর্শনীর মাধ্যমে অনুষ্ঠানের শুভ সমাপ্তি ঘোষণা করেন সম্পাদক সুমিত ঘোষ। সকল এলাকাবাসীকে সঙ্ঘমিত্র ক্লাব আয়োজিত বসন্ত উৎসবে অংশগ্রহণের জন্য আমন্ত্রণ জানান।


বর্তমান সমাজের দৃষ্টিভঙ্গিতে এই প্রকার সামাজিক অনুষ্ঠানে যত এগিয়ে আসবে ততই মনুষ্য জাতি সর্বদা নিজেকে শ্রেষ্ঠ জাতি রূপে প্রতিষ্ঠা করতে প্রচেষ্ট হবে।

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.