প্রবল বর্ষনকে উপেক্ষা করেই সান্ধ্যকালীন রক্তদান উৎসব মহেশতলায়

Spread the love

প্রবল বর্ষনকে উপেক্ষা করেই সান্ধ্যকালীন রক্তদান উৎসব মহেশতলায়

পরিমল কর্মকার (কলকাতা) : মহেশতলা টাউন তৃণমূল যুব কংগ্রেসের উদ্যোগে ও লাইফ কেয়ার’এর সহযোগিতায় রবিবার (২৮ জুন) সন্ধ্যায় মহেশতলার ১৩ নম্বর ওয়ার্ডের অন্তর্গত গোপালপুর দেশবন্ধু চিত্তরঞ্জন পার্কের সামনে এক সন্ধ্যকালীন ভ্রাম্যমান রক্তদান উৎসব আয়োজিত হয়। এদিন প্রবল বর্ষনকে উপেক্ষা করেই বহু মানুষ রক্তদান করেন।

ডায়মন্ড হারবার লোকসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেস সোস্যাল মিডিয়া সেলের কো-অর্ডিনেটর জয় মণ্ডল জানান, ” সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সার্বিক সহযোগিতা ও অনুপ্রেরণায় এবং মহেশতলা টাউন তৃণমূল কংগ্রেসের ব্যবস্থপনায় গত ২৬ জুন থেকে মহেশতলার বিভিন্ন ওয়ার্ডে যে রক্তদান উৎসবের আয়োজন করা হযেছিল তারই একটি অঙ্গ হিসেবে এদিন ১৩ নম্বর ওয়ার্ডে এই কর্মসূচি পালন করা হলো। এই সাফল্যের কান্ডারী অভিষেক বন্দ্যোপাধ্যায়ের আদর্শে জাতি-ধর্ম-বর্ণ ও দলমত নির্বিশেষে আপামর যুব সমাজ এগিয়ে এসেছে। করোনা ও আমফানের জোড়া চ্যালেঞ্জ সামলে লকডাউনের কঠিন পরিস্থিতিতে অসহায় মানুষগুলিকে খাদ্য সামগ্রী দিয়ে সহযোগিতা করা হয়েছে। কল্পতরু প্রকল্পে রান্না করা খাবারও মানুষগুলির কাছে পৌঁছে দেওয়া গিয়েছে। আমফানে ক্ষতিগ্রস্থ মানুষগুলির কাছেও ত্রিপল ও ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।”

মহেশতলা টাউন তৃনমূল যুব কংগ্রেসের সভাপতি তথা মহেশতলা যুবশক্তি’র ফিল্ড কো-অর্ডিনেটর শুভ্র নাগ চৌধুরী বলেন, “অভিষেক বন্দোপাধ্যায় শুধুমাত্র একজন সংসদ নন, উনি হলেন ডায়মন্ড হারবারের রক্ষাকর্তা। আমরা অতীতেও দেখেছি, যে কোনও বিপদে আপদে তিনি আমাদের পাশে থেকেছেন। তার মানবিক সহযোগিতায় সারা মহেশতলা জুড়ে এই রক্তদান কর্মসূচির আয়োজন করা হয়েছে।”

মহেশতলা টাউন তৃণমূল যুব কংগ্রেসের অন্যতম সম্পাদক গৌতম দাস এই খবরটি জানিয়ে বলেন, “সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায় যুব সমাজের কাছে এক আদর্শ।”

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.