দুঃস্থ শিশুদের টিফিন বিতরণের পাশাপাশি জন-সমন্বয় গড়ার লক্ষ্যে সামিল ১১৪ নম্বর ওয়ার্ডের তৃণমূল কো-অর্ডিনেটর

Spread the love

দুঃস্থ শিশুদের টিফিন বিতরণের পাশাপাশি জন-সমন্বয় গড়ার লক্ষ্যে সামিল ১১৪ নম্বর ওয়ার্ডের তৃণমূল কো-অর্ডিনেটর

পরিমল কর্মকার (কলকাতা) : করোনা যুদ্ধে জয়ী হয়েই এখন বিভিন্ন জনমুখী কর্মসূচির উদ্যোগ নিচ্ছেন কলকাতা পুরসভার ১১৪ নম্বর ওয়ার্ডের বর্তমান তৃণমূল কো-অর্ডিনেটর তথা প্রাক্তন কাউন্সিলর বিশ্বজিৎ মণ্ডল। রবিবার (২৫ জুলাই) পূর্ব পুটিয়ারি এলাকায় দক্ষিণ দীনেশ পল্লীতে দুঃস্থ শিশুদের টিফিন বিতরণ করার পাশাপাশি তিনি নিবিড় জন-সমন্বয় গড়ে তোলার লক্ষ্যে সামিল হয়েছেন বলে জানা গিয়েছে।

প্রসঙ্গত: বিশ্বজিৎ বাবু গত জুন মাসের ১০ তারিখে করোনায় আক্রান্ত হন। কিছুদিন বাড়িতে আইসলেশনে থাকার পর সুস্থ হয়েই দলীয় কর্মসূচিতে অংশ নিয়েছেন তিনি। গত ১০ জুলাই আনন্দপল্লী বটতলায় পেট্রোপণ্য ও রান্নার গ্যাসের মূল্যবৃদ্ধির বিরুদ্ধেও সোচ্চার হয়েছিলেন তিনি। তারপর একের পর এক নানা কর্মসূচির মধ্য দিয়ে এদিনের টিফিন বিতরণ অনুষ্ঠানেও সক্রিয় ভূমিকায় দেখা গেল তাকে।

বিশ্বজিৎ মণ্ডল জানান, তার ওয়ার্ডের বিভিন্ন প্রান্তের মানুষের সঙ্গে নিবিড় জন-সমন্বয় ও মেলবন্ধন গড়ে তোলার লক্ষ্য নিয়েই দলীয় নানা কর্মসূচি পালিত হচ্ছে। তিনি বলেন, “এই ওয়ার্ডে দক্ষিণ দীনেশ পল্লীতে খুবই দরিদ্র মানুষের বসবাস। তাই এখানে শিশুদের টিফিন বিতরণের মধ্য দিয়েই মানব সেবাকর্ম পালন করার উদ্যোগ নিয়েছিলাম, এইসঙ্গেই এলাকার বহু মানুষের সমস্যা সম্পর্কেও কিছু খোঁজখবর নিলাম…।” এদিন প্রায় ১০০ জন শিশুকে বিস্কুট, কেক, ক্যাডবেরি, পানীয় জল ইত্যাদি বিতরণ করা হয় বলে জানান তিনি। আগামী দিনগুলিতেও ধারাবাহিকভাবে এই কর্মসূচি চলবে বলে জানা গিয়েছে।

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.