আইসোলেশন সেন্টারের জন্য বিল্ডিং দেবে দেওবন্দ মাদ্রাসা

Spread the love

আইসোলেশন সেন্টারের জন্য বিল্ডিং দেবে দেওবন্দ

অয়ন বাংলা,নিউজ ডেস্ক:- বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া মহামারি করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে সংক্রমণ আতঙ্কে থমথমে পরিস্থিতি বিরাজ করছে পুরো ভারত জুড়ে। এ অবস্থায় প্রয়োজন হলে করোন ভাইরাসের জন্য আইসোলেশন সেন্টার বানানোর প্রয়োজন হলে দারুল উলূম দেওবন্দের একটি বিল্ডিং দেয়া হবে বলে জানিয়েছে প্রতিষ্ঠানটির মুহতামিম মুফতি আবুল কাসেম নোমানী।
সোমবার (৩০ মার্চ) উত্তর প্রদেশের মূখ্যমন্ত্রী বিজেপি নেতা যোগী আদিত্যনাথ-এর কাছে একটি চিঠি পাঠিয়ে একথা জানিয়েছেন মুফতি আবুল কাসেম নোমানী।
উল্লেখ, দারুল উলূম দেওবন্দের সমাপনী পরীক্ষা স্থগিত করার ঘোষণা দিয়েছেন প্রতিষ্ঠানটির মুহতামিম মুফতি আবুল কাসেম নোমানী। গত মঙ্গলবার (২৪ মার্চ) দেওবন্দের এসডিএম, সিও সহ অন্যান্য কর্মকর্তা ও প্রতিষ্ঠানের ব্যবস্থাপকদের সঙ্গে পরামর্শের পর মজলিসে শুরার মাধ্যমে এ সিদ্ধান্ত গৃহীত হয়।
এদিকে দুর্যোগ মুহূর্তে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর প্রতি চিঠি লিখে করোনাক্রান্ত ১০ হাজার রোগীর জন্য আইসোলেশন সেন্টার স্থাপনে জায়গা ও প্রয়োজনীয় অবকাঠামো প্রদানের প্রস্তাব দিয়েছে মুসলিম সংগঠন জমিয়তে উলামায়ে হিন্দ।
এছাড়াও অস্থায়ী চিকিৎসাকেন্দ্র স্থাপনে স্বাস্থ্য মন্ত্রণালয়কে সবধরণের সহোযোগিতা করার প্রস্তাব দিয়েছে সংগঠনটি।
ইতোমধ্যেই পুরো ভারত জুড়ে করোনা উদ্ভূত বর্তমান পরিস্থিতিতে ভারতের নিম্ন আয়ের নাগরিক ও গরিবদের জন্য ত্রাণ তহবিল গঠনের ঘোষণা দিয়েছেন জামাতে ইসলামী হিন্দের সভাপতি সৈয়দ সাদাতুল্লাহ হোসাইনী।

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.