চায়ের দোকানে ঢুকে গেল চলন্ত ডাম্ফার! নিহত চার, পরিবারের পাশে মন্ত্রী

Spread the love

চায়ের দোকানে ঢুকেগেল চলন্ত ডাম্ফার! নিহত চার, পরিবারের পাশে মন্ত্রী

জৈদুল সেখ, খড়গ্রাম

সকাল বেলায় চায়ের দোকানে চা খাচ্ছিল অনেকেই কিন্তু ভাবতেও পারেনি ঘাতক ডাম্ফার তাদের জীবন নিয়ে চলে যাবে! মুর্শিদাবাদ জেলার খড়গ্রাম থানায় মর্মান্তিক পথ দুর্ঘটনা ঘটল শুক্রবার সকালে। খড়গ্রাম থানার ভালকুন্দী গ্রামে একটি চায়ের দোকানে ঢুকে পড়ল একটি ডাষ্ট বোঝাই ডাম্পার। ডাম্পারের ধাক্কায় ঘটনাস্থলেই মৃত্যু হয় চার জনের, আহত হয়েছেন দুই জন, তাদের অবস্থা আশঙ্কাজনক।
শুক্রবার সকালে রামপুরহাট থেকে একটি ওভার লোড ডাম্পার শেরপুর এর পথে যাচ্ছিল রাস্তার এমনিতেই খারাপ অবস্থা তার উপরে দ্রুত গতি থাকার কারনে নিয়ন্ত্রণে হারিয়ে রাস্তার ধারে একটি চায়ের দোকানে ঢুকে পড়ে। ওই সময় চায়ের দোকানে বসে অনেকেই চা খাচ্ছিলেন। দুর্ঘটনার জেরে ঘটনাস্থলে মৃত্যু হয় চার জনের।
পুলিশ জানিয়েছে মৃতের নাম হেফজুল সেখ (৬২), প্রকাশ মার্জিত বয়স (৩২), উজ্জ্বল সেখ, (১৮), আলামিন সেখ বয়স (৬৫) এরা সকলেই ভালকুন্দী গ্রামের বাসিন্দা। আহত হয় আরও দুই জন, তাদেরকে কান্দি মহকুমা হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে নিয়ে যাওয়া হয়েছে। ঘাতক ডাম্পার টিকে আটক করেছে খড়গ্রাম থানার পুলিশ যদিও চালক ও খালাসি পলাতক। পথদুর্ঘটনায় জেরে ব্যপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায় । চারজনের মৃত্যুতে পরিবারে নেমে এসেছে শোকের ছায়া!
এই মর্মান্তিক খবর পেয়ে দুপুরে জঙ্গিপুর লোকসভা কেন্দ্রের সাংসদ খলিলুর রহমান মৃতের পরিবারদের বাড়িতে এসে সমবেদনা জানালেন সঙ্গে ছিলেন বিধায়ক আসিস মার্জিত তৃণমূল কংগ্রেসের ব্লক সভাপতি আবুল হাসনাতসহ অনেক কর্মীবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.