মুর্শিদাবাদ জেলা জমিয়তে উলামায়ে হিন্দের নেতৃত্বে দারুল উলুম দেওবন্দ মাদ্রাসায় দাখিলা পরীক্ষায় সাফল্য

Spread the love

মুর্শিদাবাদ জেলা জমিয়তে উলামায়ে হিন্দের নেতৃত্বে দারুল উলুম দেওবন্দ মাদরাসায় দাখিলা পরীক্ষায় সাফল্য

অয়ন বাংলা,আব্দুল খাবির,মুর্শিদাবাদ
গত রমজান মাসে দারুল উলুম দেওবন্দে ভর্তির জন্য মুফতি মোঃ নাজমুল হক সাহেবের নেতৃত্বে মুর্শিদাবাদ জমিয়তে উলামায়ে হিন্দের পক্ষ থেকে যে বিশেষ ট্রেনিং বা তারবিয়াত প্রোগ্রামের সুব্যবস্থা করা হইয়াছিল।
তাতে আলহামদুলিল্লাহʼ এগারোজন মুর্শিদাবাদ জেলা সহ বিভিন্ন জেলা থেকে আগত ট্রেনিংপ্রাপ্ত ছাত্রের সারা বিশ্বের ঐতিহাসিক খ্যাতিসম্পন্ন প্রতিষ্ঠান উত্তরপ্রদেশ শাহারানপুরের দারুল উলুম দেওবন্দ মাদরাসায় দাখিলা বা ভর্তির সুযোগ পেয়েছে।

প্রতি বছরের ন্যায় এ বছরও পবিত্র রমজান মাসে বিভিন্ন জেলা থেকে মোট = একত্রিশ (31) জন ছাত্র ট্রেনিং নেয় তার মধ্যে সাতাশ(27) জন ছাত্র পাশ করে মাওকুফ আলাইয়ে মোট এগারোজন ছাত্রের দাখেলা বা ভর্তি হওয়ার সুবর্ণ সুযোগ পেয়েছে।

সারা বিশ্বের ঐতিহাসিক প্রতিষ্ঠান দারুল উলুম দেওবন্দে পড়ার সুযোগ পেয়ে তাঁরা সকলেই খুবই আনন্দিত হোন, তাঁরা বলেন মুর্শিদাবাদের সুসন্তান ও বিশিষ্ট চিন্তাবিদ মুফতি মোহাম্মদ নাজমুল হক সাহেবের নেতৃত্বে জমিয়তে উলামায়ে হিন্দের পক্ষ থেকে সার্বিকভাবে ট্রেনিংয়ের সহযোগিতায় দারুল উলুম দেওবন্দে চান্স পেয়ে তাঁরা অত্যন্ত খুশি হন এবং প্রাণ খুলে মুফতি নাজমুল সহ সমস্ত মুর্শিদাবাদ জেলা জমিয়তের নেতৃবৃন্দ ও জমিয়ত প্রেমিকদের জন্য প্রাণ খুলে দোয়া করেন এবং সকলকে মুর্শিদাবাদ জমিয়তের পাশে থাকা এবং সার্বিকভাবে সহযোগিতা করার অনুরোধ করেন।

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.