করোনা রোগীদের সাহায্যে অধীর চৌধুরীর প্রচেষ্টায় বহরমপুরে চালু হল অক্সিজেন হাব

Spread the love

নিউজ ডেস্ক :-   কোভিডের দ্বিতীয় ঢেউ আছড়ে পড়েছে দেশ তথা রাজ্য জুড়ে । বর্তমানে বিভিন্ন জায়গায় অক্সিজেন  সংকট তৈরি হয়েছে। মুর্শিদাবাদ জেলাতে অক্সিজেন সংকট দূর করতে এক ভিন্ন চিন্তা গ্রহন করলেন বহরমপুরের সাংসদ তথা লোকসভা কংগ্রেস দলনেতা অধীর রঞ্জন চৌধুরী । রবিবার বহরমপুর শহরের দুটি জায়গায় অক্সিজেন হাবের উদ্বোধন করা হল।

অধীর চৌধুরী উদ্যোগে ইতিমধ্যেই বিএফ-বিএসএসের  সহায়তায় বহরমপুর টাউন ক্লাবের কোভিড ভলেন্টিয়াররা  একাধিক উদ্যোগ গ্রহণ করেছে। এবার কোভিড আক্রান্ত রোগীদের কথা মাথায় রেখে অক্সিজেন দ্রুত সরবরাহ করতে বহরমপুর এলাকায় দুটি অক্সিজেন হাব তৈরি করার পরিকল্পনা গ্রহণ করা হয় । খাগড়া ও সৈদাবাদ এলাকায় সৈদাবাদ যুবসাথী সেবা সমিতির সভা কক্ষে এবং বহরমপুর ওয়াইএমএ  মাঠের সামনে বহরমপুর ইয়ুথ স্কোয়ার ক্লাবে মানুষের সুবিধার্থে অক্সিজেন হাব সেন্টার খোলার ব্যাপারে প্রস্তুতি চলছে। তিনটি করে মোট ৬টি সজ্জা নিয়ে এই অক্সিজেন হাব তৈরি করা হবে বলে জানান অন্যতম উদ্যোক্তা অরিন্দম দাস। যার শুভ উদ্বোধন করা হল রবিবার।

বিএফ-বিএসএফের সহযোগীতায় সাধারণ মানুষের জন্য কাজ করে চলেছে বহরমপুর টাউন ক্লাবের কোভিড ভলেন্টিয়াররা । কোথাও কোভিড আক্রান্ত রোগীদের ঔষধ সরবরাহ তো কোথাও স্যানিটাইজ করা এবং অক্সিজেন পরিষেবা পৌঁছে দেওয়া ।

মুর্শিদাবাদ জেলাতে দৈনিক করোনা আক্রান্তের সংখ্যা যখন বৃদ্ধি পাচ্ছে সেই সময় তাদের কথা মাথায় রেখে বহরমপুর শহরে দুটি জায়গায় এই অক্সিজেন হাব তৈরি করা হয়েছে। বহরমপুর কংগ্রেস সাংসদ অধীর চৌধুরী যে মানুষের পাশে থেকে করোনা মোকাবিলায় সব রকম কাজ করে চলেছেন তা স্পষ্টতই বোঝা যাচ্ছে।

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.