“ভয় মুক্ত সম্মানজনক জীবনযাপন করুণ” শিরোনামে পপুলার ফ্রন্ট অফ ইন্ডিয়ার জাতীয় প্রচারাভিযান

Spread the love

*ভয়মুক্ত সম্মানজনক জীবনযাপন করুণ* শিরোনামে পপুলার ফ্রন্ট অফ ইন্ডিয়ার জাতীয় প্রচারাভিযান

নিজস্ব সংবাদদাতা ,অয়ন বাংলা :- বিজেপি সরকার পুনরায় কেন্দ্রে ক্ষমতায় আসার পর থেকে উগ্র হিন্দুত্ববাদী শক্তির তান্ডব বেড়েই চলেছে ।দেশের বিভিন্ন জায়গায় দলিত ও মুসলিম সম্প্রদায়ের মানুষদের আক্রমন করা হচ্চে ।জয় শ্রী রাম ও গো রক্ষার নামে মুসলিমদের পিটিয়ে হত্যা করা হচ্চে ।সেই মারের ভিডিও আবার সোশ্যাল মিডিয়ায় ভাইরালের মাধ্যমে এক ভয় ও আতঙ্কের পরিবেশ সৃষ্টি করছে ।

এই মুহূর্তে দেশকে বাঁচাতে ও ফ্যাসিবাদী শক্তির কার্যকলাপের বিরুদ্ধে রুখে দাঁড়াতে পপুলার ফ্রন্ট অফ ইন্ডিয়ার উদ্যোগে সারা দেশব্যাপী “ভয় থেকে বাঁচুন মর্যাদাপূর্ণ জীবনযাপন করুন” শিরোনামে এক প্রচারাভিযান হাতে নেওয়া হয়েছে ।এই নিপীড়ন বন্ধ তখনই সম্ভব যখন আমাদের মধ্যে থেকে ভয় উঠে যাবে ।


এই প্রচারাভিযান উপলক্ষ্যে পোস্টারিং ,হ্যান্ডবিল বিতরণ,গেট টুগেদার সভা সহ বিভিন্ন কর্মসূচি হাতে নেওয়া হয়েছে । এই প্রচারাভিযানের অংশ হিসাবে আজ পপুলার ফ্রন্টের উদ্দ্যোগে দক্ষিণ চব্বিশ পরগনা জেলার চক ইনায়েত নগরে একটি সভার আয়োজন করা হয় ।
উক্ত সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ডক্টর মিনারুল শেখ ,বিশিষ্ঠ আইনজীবী মোঃ সোহরাব হোসেন ,এডভোকেট নুরনবী জামান ,মনিরুল মোল্লা ,নজরুল ইসলাম সহ প্রমুখ ।

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.