দক্ষিণ চব্বিশ পরগনায় পপুলার ফ্রন্ট অফ ইন্ডিয়ার ঈদ মিলনী ও কৃতী সংবর্ধনা সভা

Spread the love

*দক্ষিণ চব্বিশ পরগনায় পপুলার ফ্রন্ট অফ ইন্ডিয়ার ঈদ মিলনী ও কৃতী সংবর্ধনা সভা*

অয়ন বাংলা ; দেশের বর্তমান পরিস্থিতি সহ এনআরসি নিয়ে জনগণকে সচেতন করতে দেশব্যাপী চলছে পপুলার ফ্রন্ট অফ ইন্ডিয়ার উদ্যোগে ঈদ মিলনী ও সচেতনতা সভা ।
রবিবার দক্ষিন চব্বিশ পরগনা জেলার সংগ্রামপুর রেল স্টেশনের নিকট একটি ঈদ মিলনী ও মাধ্যমিক উচ্চ মাধ্যমিক ছাত্রছাত্রীদের সংবর্ধনা সভার আয়োজন করা হয় ।উক্ত সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন এসডিপিআই এর রাজ্য সভাপতি তায়েদুল ইসলাম ,পপুলার ফ্রন্টের দক্ষিণ চব্বিশ পরগনা জেলার দায়িত্বশীল মনিরুল মোল্লা ,মৌলানা মুস্তাফিজুর সাহেব ,সাইদুল ইসলাম প্রমুখ।
এদিনের সভায় প্রত্যেক বক্তা তাদের বক্তব্যে এনআরসি, দেশজুড়ে জয় শ্রীরামের নামে মুসলিমদের উপর আক্রমনের তীব্র নিন্দা জানান ।বক্তারা আরও বলেন সংঘ পরিবার যেভাবে জয়শ্রীরামের নামে দলিত ও সংখ্যালঘুদের উপর যে হামলা ও খুন সংগঠিত করছে তাতে পুলিশ সেভাবে তার ভূমিকা পালন করছে না। বরং পুলিশ অপরাধীদের আড়াল করছে। এর বিরুদ্ধে পাল্টা প্রতিরোধও দরকার। সমস্ত ধর্ম নিরপেক্ষ শক্তিকে একজায়গায় এসে পাল্টা প্রতিরোধ করতে হবে।

আজ পশ্চিমবঙ্গে বিগত ৮-৯ বছর ধরে আর এস এসের ক্যাম্প, সুন্দরবন এলাকায় দুর্গা বাহিনীর ক্যাম্প ও অস্ত্র প্রশিক্ষণ, হিন্দু সংহতির শাখা, হিন্দু জাগরণ মঞ্চের কার্যকলাপ বেড়েই চলেছে। এগুলো কিন্তু একদিনে হয়নি। আর সংঘ পরিবারের পাপগুলো ঢাকার জন্য বলছে মাদ্রাসা গুলোকে বলির পাঁঠা করার ষড়যন্ত্র চলছে ।এই ষড়যন্ত্রের বিরুদ্ধে পপুলার ফ্রন্ট অব ইন্ডিয়া পশ্চিমবঙ্গের বিভিন্ন জায়গায় প্রতিবাদ সভা সংগঠিত করবে বলে জানান সংগঠনের নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.