অমিত শাহের বিশেষ বিমানে রাজীব বন্ধ্যোপাধ্যায় রা গেলেন দিল্লি,নীরবে সঙ্গী অভিনেতা রুদ্রনীলও

Spread the love

ওয়েব ডেস্ক : – দিল্লী থেকে পাঠানো হল বিশেষ বিমান ,বাংলা থেকে উড়ে গেলেন ছজন এদিকে নীরবে গেলেন বাংলার রুদ্রনীল ঘোষ ও.।   বঙ্গ-রাজনীতিতে রাজীব বন্দ্যোপাধ্যায়ের উপাখ্যান বেশ দ্রুত বদলেছে রং। গত ২২ জানুয়ারি ছেড়েছেন মন্ত্রীত্ব, গত শুক্রবার ছেড়েছেন বিধায়ক পদ এবং তৃণমূল কংগ্রেসের সদস্যপদ। তারপর জল্পনা তৈরি হয়েছিল, রবিবার হাওড়ার ডোমজলায় কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ’র সভায় বিজেপিতে যোগদান করতে পারেন রাজীব বন্দ্যোপাধ্যায়। কিন্তু শেষ মুহূর্তে স্বরাষ্ট্রমন্ত্রীর বঙ্গ-সফর বাতিল হওয়ায় শনিবার বিকেলে দিল্লি গেলেন রাজীব বন্দ্যোপাধ্যায় সহ আরও ৫ জন তৃণমূলের বড় নেতা।

শনিবার বিকেল ৫ টা নাগাদ কলকাতা আন্তর্জাতিক বিমানবন্দর থেকে অমিত শাহের পাঠানো একটি বিশেষ বিমানে দিল্লির উদ্দেশ্যে রওনা দেন রাজীব বন্দ্যোপাধ্যায়। তাঁর সঙ্গে এই বিমানে দিল্লি ছিলেন বালির প্রাক্তন বিধায়ক বৈশালী ডালমিয়া, প্রাক্তন মেয়র রথিন চক্রবর্তী, উত্তরপাড়ার বিধায়ক প্রবীর ঘোষাল, প্রাক্তন মেয়র পার্থ চট্টোপাধ্যায় এবং অভিনেতা রুদ্রনীল ঘোষ।

তবে যখন রাজীব বন্দ্যোপাধ্যায়রা বিশেষ দিল্লিগামী বিমানে উঠলেন, প্রায় নীরবে দিল্লি রওনা হলেন রুদ্রনীল ঘোষও। তবে রাজীব-বৈশালীদের চার্টার্ড বিমানে নয়, ‘চ্যাপলিন গেলেন অন্য উড়ানে। সব ঠিক থাকলে আর কিছুক্ষণে অমিত শাহের হাত থেকে গেরুয়া ব্যাটন নেবেন রুদ্রনীল ঘোষও।

বিমানবন্দরে প্রবেশ করার আগে রাজীব বন্দ্যোপাধ্যায় সাংবাদিকদের বলেন, “গতকাল আমি দল ছাড়ার পর আমার সঙ্গে যোগাযোগ করা হয় স্বরাষ্ট্রমন্ত্রীর অফিস থেকে। গতকাল রাতেই স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে হোটেলে আমার সাক্ষাৎ হওয়ার কথা ছিল। কিন্তু তাঁর সফর বাতিল হওয়ায় আজ এই বিশেষ বিমানে দিল্লি যাচ্ছি৷” এছাড়াও এদিন রাজীব বলেন, “এই বৈঠক খুব গুরুত্বপূর্ণ হতে চলেছে”।

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.