রাজস্থানের পুলিশের হেড কনস্টেবল আব্দুল গণিকে পিটিয়ে হত্যা করল অজ্ঞাত পরিচয় ব্যাক্তিরা

Spread the love

নিউজ ডেস্ক,অয়ন বাংলা :- বেশিদিন হয়নি ঝাড়খণ্ডের মব লিঞ্চিং ঘটনা। রাজস্থানে মব লিঞ্চিং এর ঘটনা কম হয়নি। কংগ্রেস শাসিত রাজস্থানে দিনের পর দিন মব লিঞ্চিং এর ঘটনা সামনে আসছে ভয়ঙ্কর রূপে। এবার জমি বিবাদের তদন্ত করতে গিয়ে মব লিঞ্চিং এর শিকার হলেন খোদ পুলিশের হেড কনস্টেবল।

জানা যায় শনিবার রাজস্থানের ভীম উপরিভাগে জমি বিবাদের তদন্ত করতে গিয়েছিলেন হেড কনস্টেবল আব্দুল গনি। জমি বিবাদের তদন্ত করতে গিয়ে তাঁর উপর নেমে আসে অত্যাচার। স্থানীয় দুষ্কৃতীরা কনস্টেবল আব্দুল গনিকে একা পেয়ে পিটিয়ে পিটিয়ে হত্যা করে দেয়।

মবলিঞ্চিং এর ঘটনা দেশে এক ভয়ংকর আকার ধারণ করছে। একের পর এক বিভিন্ন রাজ‍্যে গণপিটুনির ঘটনা বেড়েই চলেছে। এবার গণপিটুনিতে খুন হলেন রাজস্থানের রাজসমন্দ জেলার ভীম থানার ভারপ্রাপ্ত হেড কনস্টেবল। শনিবার এক দল জনতা পিটিয়ে খুন করে বলে অভিযোগ।

ভিলাওয়ারের জাহাজপুর এলাকার বাসিন্দা ৪৫ বছর বয়সী আব্দুল গণিকে জমি সংক্রান্ত মামলা তদন্তের জন্য সেখানে পৌঁছালে তাঁর উপর হামলা চালানো হয়। পুলিশ জানায়, অজ্ঞাত পরিচয় ব্যক্তিরা তাকে লাঠি এবং রড দিয়ে আক্রমন করে এবং ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। গুরুতর আহত হন তিনি।হাসপাতালে নিয়ে গেলে সেখানে মৃত্যু হয়।

ভীম থানার স্টেশন হাউস অফিসার লাবুরাম বলেন, “জমি দখল করে জড়িত দলগুলোর সাথে কথা বলার সময় সেখানে একটি বিতর্ক তৈরি হয়েছিল এবং অজ্ঞাত ব্যক্তিরা গনির উপর আক্রমণ করেছিল”।

উদয়পুরের রেঞ্জ আইজি বিনিতা ঠাকুর বলেন, “এটি মব লিঞ্চিং এর ঘটনা নয়। ঘটনাটি গ্রামে ঘটেনি, কিন্তু পুলিশ মেন রাস্তায় পৌঁছে গেলে তাকে আক্রমণ করা হয়। মনে হচ্ছে ৩ বা ৪ জন মানুষ তাকে আক্রমণ করেছে। ”

উল্লেখ্য, ২০১৭ সালে ‘লাভ জেহাদ’-এর নামে মালদার শ্রমিক আফরাজুলকে কুপিয়ে ও পুড়িয়ে হত্যার ঘটনায় শিরোনামে এসেছিল রাজস্থানের এই রাজসমন্দ ,এই হত্যার প্রতিবাদে দেশজুড়ে শুরু হয়েছে প্রতিবাদ।

One thought on “রাজস্থানের পুলিশের হেড কনস্টেবল আব্দুল গণিকে পিটিয়ে হত্যা করল অজ্ঞাত পরিচয় ব্যাক্তিরা

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.