শাহ ভবন থেকে কৈলাশ এর বার্তা ‘ভোটের আগে আর কাউকে দলে নেবে না বিজেপি,’

Spread the love

ওয়েব ডেস্ক:-  ভোটের আগে আর কাউকে বিজেপিতে নেওয়া হবে না বলে জানিয়েছেন কৈলাস। শনিবার দিল্লির অমিত শাহ ভবনে তিনি বলেন- “বিজেপিতে যোগদানের সূচিপত্র আপাতত আমরা বন্ধ রাখছি, ভোটের আগে আর কাউকে বিজেপিতে যোগদান করানো হবে না, রাজিবের বিজেপি তে যোগদান এর পরেই এমনটি ঘোষণা করেন কৈলাস”।

কৈলাসের এমন ঘোষণার কারণ হিসেবে মনে করা হচ্ছে, বিজেপিতে লাগাতার কর্মী
যোগদানের ফলে পূর্বের কর্মীদের ক্ষোভ বৃদ্ধি পাচ্ছে, বৃদ্ধি পাচ্ছে শূন্যপদের আশঙ্কাও। এছাড়াও মনে করা হচ্ছে, বিজেপির যে লক্ষ্য বা উদ্দেশ্য ছিল তা পূরণ হয়ে গিয়েছে বলেই, আর কাউকে বিজেপিতে যোগদানের ইচ্ছা প্রকাশ করছেন না তারা। যার ফলে হতে পারে হিতে বিপরীত।

উল্লেখ্য কিছুদিন আগেই রাজ্য বিজেপি দিলীপ ঘোষ ঘোষণা করেন “আমাদের দরজা সবার জন্য উন্মুক্ত তবে তা ধীরে ধীরে বন্ধ হতে চলেছে, এখনো সুযোগ আছে আপনার আসতে চাইলে আসতে পারেন, না হলে তা পুরোপুরি বন্ধ হয়ে যাবে”। কিছুদিন আগেই বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ বলেছিলেন, তৃণমূল থেকে অনেকেই আসতে চলেছেন বিজেপিতে। তার একটা লিস্টও দিয়েছিলেন তিনি। যাদের মধ্যে এক নম্বরে ছিলেন রাজীব বন্দ্যোপাধ্যায়, দ্বিতীয়ত শতাব্দি রায়, তৃতীয়ত অপরুপা পদ্দার, চতুর্থত প্রসূন বন্দ্যোপাধ্যায়।

প্রসঙ্গত, সৌমিত্র খাঁর কথা মত যদি সাত-আটজন তৃণমূল থেকে সরে গিয়ে বিজেপিতে যোগ দিতে চান তাহলে বিজেপির দরজা আরো বেশ কিছু দিনের জন্য উন্মুক্ত রাখতে হবে বলে মনে করছেন রাজনৈতিক মহল।

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.