মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে বেইমানী করেছেন শোভন চট্টোপাধ্যায়, বললেন সাংসদ শুভাশিস চক্রবর্ত্তী

Spread the love

মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে বেইমানী করেছেন শোভন চট্টোপাধ্যায়, বললেন সাংসদ শুভাশিস চক্রবর্ত্তী

পরিমল কর্মকার (কলকাতা) : রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে বেইমানী করেছেন শোভন চট্টোপাধ্যায়…. বুধবার (১৭ ফেব্রুয়ারি) হরিদেবপুরে তৃণমূলের জেলা পার্টি অফিসে এক সাংবাদিক সম্মেলনে এমনই মন্তব্য করলেন রাজ্যসভার সাংসদ তথা তৃণমূলের দক্ষিণ ২৪ পরগণা জেলা সভাপতি শুভাশিস চক্রবর্ত্তী। এইসঙ্গেই এই জেলায় ৩১ টি আসনেই তিনি তৃণমূলের জয়ের ব্যাপারে আত্মবিশ্বাসী বলে জানালেন তিনি।

এদিন সাংবাদিক সম্মেলনে শুভাশিস বাবু বলেন, মমতা বন্দ্যোপাধ্যায়ের উদ্যোগে কন্যাশ্রী, যুবশ্রী, বিধবা ভাতা, বার্ধক্য ভাতা থেকে শুরু করে স্বাস্থ্যসাথী এবং সম্প্রতি “মা-প্রকল্প” সারা বাংলায় মানুষের মধ্যে সাড়া ফেলেছে। তাই আসন্ন বিধানসভা নির্বাচনে তৃণমূলের জয়ের ব্যাপারে আত্মবিশ্বাসী তিনি। এইসঙ্গেই তিনি বলেন, শোভন চট্টোপাধ্যায় কোনও দিনই “গ্রাস-রুট লেবেল”এ রাজনীতি করেননি। তবুও মমতা বন্দ্যোপাধ্যায় তাকে অত্যন্ত স্নেহ করতেন, উপরন্তু তাকে কলকাতার মেয়র সহ রাজ্যের তিনটি দপ্তরের মন্ত্রী করেছিলেন। কিন্তু সুবিধাভোগী শোভন দলত্যাগ করে মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে চরম বেইমানী করেছেন।

তিনি আরও বলেন, শোভন চট্টোপাধ্যায় দলত্যাগ করে বিজেপি-তে গেলেও বিধায়ক পদটি ছাড়েননি, যারফলে প্রায় ৩ বছর ধরে বেহালা পূর্ব কেন্দ্রটি বিধায়কহীন অবস্থায় পড়ে রয়েছে। তাই এই এলাকার বহু মানুষের বিভিন্ন সার্টিফিকেট-এ তাকেই স্বাক্ষর করতে হয়েছে। তাই শোভন বাবুদের অবস্থা বাংলার মানুষ বুঝে গেছেন। তাই এ জেলা থেকে শূন্য হাতেই ফিরতে হবে বিজেপি-কে…. এমনই দাবি শুভাশিস চক্রবর্ত্তীর।

সাংবাদিক সম্মেলনে উপস্থিত তৃণমূল কংগ্রেসের জেলা মুখপাত্র ডাঃ তরুণ রায় বলেন, মমতা বন্দ্যোপাধ্যায়ের উন্নয়নের কর্মযজ্ঞ এবং স্বাস্থ্যসাথী ও মা-প্রকল্প-এ সাধারণ মানুষ উপকৃত হচ্ছেন। তাই আগামীদিনে তারা মমতা বন্দ্যোপাধ্যায়ের উপরই ভরসা রাখবেন বলে জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.