রাজ্যে ক্ষমতায় আসার স্বপ্ন দেখা বন্ধ করুন , ২৪-এ কেন্দ্র থেকে মোদীজির বিদায় আটকান , বললেন ইদ্রিস আলি

Spread the love

নিউজ ডেস্ক. উলুবেড়িয়া:- আগে নিজেদের নীতি ঠিক করুক তার পর রাজ্য দখলের স্বপ্ন দেখুক . ২০২৪ মোদিজী নিজের গদি টা বাঁচাক । করোনা যোদ্ধাদের সংবর্ধনা অনুষ্ঠানে এসে বিজেপিকে তীব্র ভাষায় আক্রমণ করলেন উলুবেড়িয়ায় তৃণমূল বিধায়ক  ইদ্রিস আলি। তিনি বলেন, আজ মুখ্যমন্ত্রীর সমালোচনা করছে বিজেপি দল। বিপদে মানুষের পাশে না থেকে তারা মিথ্যাচার করে আসছে। ২০২১-এ বিজেপি ক্ষমতায় আসার স্বপ্ন দেখছে। আমি বলি, আগামী ৪০ বছর বিজেপি ক্ষমতায় আসতে পারবে না।  রাজ্যে ক্ষমতায় আসার স্বপ্ন দেখা ছেড়ে দিন। ২০২৪-এ বিজেপি কেন্দ্র থেকে বিদায় নেবে। তখন নির্বাচনে অমিত শাহর জামানত বাজেয়াপ্ত হবে। ইদ্রিস আলি আরও বলেন, বাংলার প্রতি কেন্দ্রের  বঞ্চনা সত্ত্বেও মমতা ব্যানার্জি কাজ করে চলেছেন।  

এদিন করোনা যোদ্ধাদের কুর্নিশ জানান উলুবেড়িয়া পূর্ব কেন্দ্রের বিধায়ক ইদ্রিস আলি। উলুবেড়িয়ার ফুলেশ্বরে আয়োজিত এক রক্তদান শিবিরে যোগ দিয়ে ইদ্রিস বলেন, প্রাণের পরোয়া না করে করোনার বিরুদ্ধে লড়াই করছেন স্বাস্থ্য কর্মী, চিকিৎসক থেকে শুরু করে পুলিশ-প্রশাসন। করোনা যোদ্ধাদের সম্মান জানানো আমাদের সকলের কর্তব্য। তিনি বলেন, কেন্দ্রীয় সরকার রাজ্য সরকারগুলির সঙ্গে সঠিক পথে আলোচনা না করেই লকডাউন নিয়ে রাজনীতি করছে। যার ফলে প্রতিদিন অনেক মানুষ করোনায় আক্রান্ত হচ্ছে।  রক্তদান শিবিরের পক্ষ থেকে উপস্থিত উলুবেড়িয়া মহকুমা হাসপাতালের সুপার থেকে শুরু করে স্বাস্থ্য কর্মীদের সংবর্ধনা দেওয়ার পাশাপাশি পুলিশকর্মীদের সম্মান জানানো হয়।

পাশাপাশি উলুবেড়িয়ার সঞ্জীবন কোভিড হাসপাতালকে করোনা মোকাবিলায় গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করার জন্য সম্মান জানান বিধায়ক ইদ্রিস আলি। সঞ্জীবন কোভিড  হাসপাতাল থেকে এখনও পর্যন্ত ৩৬৬ জন করোনামুক্ত হয়ে বাড়ি ফিরে গিয়েছেন। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উলুবেড়িয়া পুরসভার প্রাক্তন ভাইস চেয়ারম্যান আব্বাসউদ্দিন খান,  তৃনমূল নেতা অসিত ব্যানার্জি, মুক্তেশ দে, পুরসভার প্রাক্তন কাউন্সিলর সেখ সেলিম, তৃণমূল নেতা আজিজুর রহমান, সমাজসেবী তৌসিফ হোসেন প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.