ত্বহা সিদ্দিকী বললেন ক্ষমতায় ফিরবে তৃণমূলই আব্বাস ভোটে কোন প্রভাবই ফেলতে পারবে না

Spread the love

ওয়েব ডেস্ক :- বাম কংগ্রেসের সঙ্গে আব্বাস সিদ্দিকীর জোট নিয়ে চলছে আলোচনা ,সিটিং । কিন্তু কোন ফাইনাল হয় নি ,এরই মধ্যে ঘোষণা হল নির্বাচনের দিন ক্ষণ । আব্বাস সিদ্দিকী বললেন ব্রিগেড এর সভায় তিনি উপস্থিত থাকবেন ।

এদিকে আব্বাস সিদ্দিকী সামনে রেখে পীর জ্বাদা ত্বহা সিদ্দিকী বললেন কোন প্রভাব ফেলতে পারবে আব্বাস সিদ্দিকী ক্ষমতায় সেই তৃণমূলই আসবে ।

বাম-কংগ্রেসের সঙ্গে জোট এখনও চূড়ান্ত হয়নি। আসাদউদ্দিন ওয়াইসির ‘অল ইন্ডিয়া মজলিস-ই ইত্তেহাদুল মুসলিমিন’ (এআইএমআইএম বা মিম)-এর সঙ্গে জোটের রাস্তাও খোলা রাখছেন ইন্ডিয়ান সেকুলার ফ্রন্টের নেতা আব্বাস সিদ্দিকি। জোট করেই বিধানসভা ভোটে লড়াই করতে চান আব্বাস। তবে যাই করুক, আব্বাস নাকি এই ভোটে কোনও প্রভাব ফেলতে পারবে না। তৃণমূলই আবার ক্ষমতায় আসবে। এমনই দাবি করলেন ফুরফুরা শরিফের পীরজাদা ত্বহা সিদ্দিকি।

শুক্রবার ফুরফুরা শরিফের পীরজাদা আব্বাস সিদ্দিকি যখন জোট করে তৃণমূল বিজেপির বিরুদ্ধে লড়াই এর কথা বলছেন সে সময় তাঁর কাকা ত্বহা বললেন, “সম্প্রীতির বাংলায় সাম্প্রদায়িক দলকে মানুষ ভোট দেবে না। তৃণমূল আবার ক্ষমতায় ফিরবে এ বিষয়ে আমি ৯৯ শতাংশ নিশ্চিত। রাজ্যের বিভিন্ন জায়গায় ঘুরে দেখেছি উন্নয়নের পক্ষে ভোট দেবে জনতা। মমতা বন্দ্যোপাধ্যায় রাজ্যের উন্নয়ন করেছেন তাই তিনিই সরকার গড়বেন।” যদিও কাকার এই দাবির প্রেক্ষিতে আব্বাসের কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি

 

সৌজন্য :- আনন্দ বাজার পত্রিকা

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.