ভয়াবহ ট্রেন দুর্ঘটনা উত্তরবঙ্গে , বহু হতাহতের আশঙ্কা

Spread the love

ময়নাগুড়ি ও দোমহনী জংশনের মাঝে ওভারব্রীজ সংলগ্ন এলাকায় লাইনচ্যুত গৌহাটিগামী আপ বিকানের এক্সপ্রেসের দশটি বগি। প্রচুর হতাহতের আশঙ্কা। শুরু হয়েছে উদ্ধার কাজ।

উত্তরবঙ্গে  বড়সড় ট্রেন দুর্ঘটনা। ময়নাগুড়িতে উলটে গেল গুয়াহাটিগামী বিকানের এক্সপ্রেস । প্রাথমিকভাবে জানা গিয়েছে, লাইনচ্যুত হয়েছে চারটি বগি। বহু যাত্রীর হতাহতের আশঙ্কা করা হচ্ছে। ইতিমধ্যেই ঘটনাস্থলে পৌঁছেছেন রেলের উচ্চপদস্থ আধিকারিকরা। এসেছেন উদ্ধারকারীরাও। খবর পাওয়া মাত্রই জেলার পদস্থ কর্তাদের ঘটনাস্থলে যাওয়ার নির্দেশ দিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। প্রধানমন্ত্রীও খোঁজ নিয়েছেন দুর্ঘটনার।

বৃহস্পতিবার ৫ টা নাগাদ ময়নাগুড়ির  দোমোহানি দিয়ে যাচ্ছিল ১৫৩৬৬ আপ বিকানের এক্সপ্রেস। জানা গিয়েছে, ৪০ কিলোমিটার বেগে যাচ্ছিল গাড়িটি। আচমকাই লাইনচ্যুত হয় ট্রেনটির চারটি বগি। তিনটি বগি একেবারে উলটে যায়। একটি বগির উপর উঠে যায় আরেকটি। শোনা যাচ্ছে, জলে পড়ে গিয়েছে একটি বগি। ক্ষতিগ্রস্ত হয়েছে মোট ১২ টি কামরা। আটকে পড়েন বহু যাত্রী। ঘটনাকে কেন্দ্র করে তীব্র উত্তেজনা ছড়ায় এলাকায়।

 

জানা গিয়েছে,  সঙ্গে সঙ্গে শুরু করা হয় উদ্ধারকাজ। ঘটনাস্থলে পৌঁছন রেলের আধিকারিকরা। এদিন দুর্ঘটনার খবর পেয়েই জেলার আধিকারিকদের সঙ্গে কথা বলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ।  দ্রুত আটকে পড়া যাত্রীদের উদ্ধারের নির্দেশ দেন তিনি।

 

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.