মন্ত্রী সিদ্দিকুল্লা চৌধুরীর গাড়ির চাকা ফেটে ,পিক আপ ভ্যানের ধাক্কা

Spread the love

নিউজ ডেস্ক :-    সোমবার বিকেলে মেমারি থানার কামালপুর ব্রিজের কাছে গ্রন্থাগার মন্ত্রী সিদ্দিকুল্লা চৌধুরীর গাড়ি গাড়ির চাকা ফেটে যায় সঙ্গে সঙ্গে গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টোদিকে উল্টো দিক থেকে আসা একটি পিকআপ ভ্যানের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়।

ফলে মন্ত্রী সামান্য চোট পান বলে বিশেষ সূত্রে খবর।তবে গাড়ির গতি কম থাকায় বড় ধরনের দুর্ঘটনার হাত থেকে রেহাই পায় দুই গাড়ির চালক ও মন্ত্রী।

 

খবর পেয়েই ঘটনাস্থলে আসে মেমারি থানার পুলিশ। আহত মন্ত্রীকে উদ্ধার করে চিকিৎসার জন্য মন্ত্রী তথা মন্তেশ্বরের বিধায়ককে নিজের বাড়ি অর্থাৎ কাটোয়ার করজগ্রামে পৌঁছে দেয় পুলিশ। সেখানে কাটোয়া মহকুমা হাসপাতাল থেকে আসা চিকিৎসকরা চিকিৎসা করছেন। অন্যদিকে পিক আপ ভ্যানের চালক হাতে আঘাত নিয়ে পাহাড়হাটি হাসপাতালে ভরতি রয়েছেন।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গিয়েছে, সোমবার বিকেল ৪টে ১০ নাগাদ দুর্ঘটনাটি ঘটে। মন্ত্রী সিদ্দিকুল্লা চৌধুরির গাড়ি এদিন মেমারি থেকে সাতগাছিয়ার দিকে যাচ্ছিলন। সেইসময় মন্ত্রীর গাড়ির সামনের ডানদিকের চাকাটি ফেটে যায়। গতি কম থাকলেও নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িটি রাস্তার ডানদিকে বেঁকে যায়। ফলে সাতগাছিয়ার থেকে মেমারির দিকে যাওয়া পিক আপ ভ্যানটির সঙ্গে মন্ত্রীর গাড়ির মুখোমুখি সংঘর্ষ হয়। দুর্ঘটনায় মন্ত্রীর হাতে আঘাত লেগেছে। অপর গাড়ির চালকও সামান্য আহত হয়েছেন। দুর্ঘটনা প্রসঙ্গে মন্ত্রী সিদ্দিকুল্লা চৌধুরী বলেন, “মায়ের শরীর খারাপ। এই কারণেই তাঁর চিকিৎসার জন্য বাড়ি যাচ্ছিলাম। চলন্ত অবস্থায় গাড়ির টায়ারটি ফেটে যায়। তারপরেই এই দুর্ঘটনা। হাতে লেগেছে। কিছুটা রক্তও বেরিয়েছে।” মন্ত্রীর ডান হাত ও আঙুলে আঘাত লেগেছে।

সৌজন্য :- বাংলার জনরব

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.