এবার করোনায় আক্রান্ত হলেন বিজেপির নেত্রী লকেট চ্যার্টাজী

Spread the love

Beaking News:-

এবার করোনায় আক্রান্ত হলেন বিজেপির নেত্রী লকেট চ্যার্টাজী

 

 

ওয়েব ডেস্ক:- এবার বঙ্গ বিজেপির ঘরে করোনার ছোবল ।  এবার করোনা আক্রান্ত হলেন বিজেপির হেভিওয়েট নেত্রী লকেট চ্যার্টাজী। আক্রান্ত বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায়  শুক্রবার নিজেই টুইট করে বিষয়টি জানালেন বিজেপি নেত্রী। সূত্রের খবর, আপাতত হোম আইসোলেশনেইথাকবেন তিনি!

জানা গিয়েছে, কয়েকদিন ধরেই জ্বর-সর্দি-সহ একাধিক উপসর্গ ছিল লকেট চট্টোপাধ্যায়ের। সেই কারণে নিজেকে গৃহবন্দি করে ফেলেছিলেন সাংসদ। ছিলেন হোম আইসোলেশনে। পাশাপাশি, নমুনাও পাঠানো হয়েছিল পরীক্ষার জন্য। শুক্রবার সেই রিপোর্ট আসতেই জানা গেল, তিনি করোনা আক্রান্ত। এদিন দুপুরে টুইটে বিজেপি নেত্রী জানিয়েছেন, “আমার রিপোর্ট পজিটিভ এসেছে। তবে সব ঠিক রয়েছে। সময় মতো সব জানাব।”

 

প্রসঙ্গত, কয়েকদিন ধরেই অসুস্থ রাজ্য বিজেপির বেশ কয়েকজন নেতা। কারও জ্বর, তো কারও সর্দি। ফলে অনেকেই বিশ্রামে রয়েছেন। লকেট চট্টোপাধ্যায়ও কয়েকদিন দলীয় কর্মসূচি থেকে সরিয়েই রেখেছিলেন নিজেকে। পাশাপাশি,  মুরলিধর সেন লেনে বিজেপির রাজ্য অফিসের কাছেই একটি বাড়িতে করোনা আক্রান্ত হওয়ার খবর এসেছে। তাই সংক্রমণের আতঙ্কেও অনেকে আপাতত কার্যালয়ে যাবেন না বলেই সিদ্ধান্ত নিয়েছেন। উল্লেখ্য, দলের অনুষ্ঠানে গিয়ে সামাজিক দূরত্ব বজায় রাখা কঠিন হয়ে ওঠে বলে মঙ্গলবার রাজ্য বিজেপির সভাপতি জানিয়েছেন যে, আপাতত কোনও আন্দোলন কর্মসূচি করা হবে না।

আপাতত বিজেপির পার্টি অফিস ফাঁকা কয়েকদিন আগেই অফিসের সামনের বাড়ীতে  করোনা আক্রান্তের খবর পাওয়া যায়। এমতাবস্থায় সকলেই সাবধনতা অবলম্বন করে চলেছে।

সৌজন্য :- সংবাদ প্রতিদিন

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.