এবার ডন দাউদ ইব্রাহিম করোনায় কাবু পজিটিভ নিজে ও তাঁঁর স্ত্রী মেহেজবানও

Spread the love

করোনা পজিটিভ দাউদ ইব্রাহিম, আক্রান্ত স্ত্রী মেহেজবানও!

নিউজ ডেস্ক:- এবার করোনার কাছে হার মানলেন ডন দাউদ ইব্রাহিম । দাউদ ইব্রাহিম ও স্ত্রী দুজনেই করোনা পজিটিভ এই খবর পাওয়া যাচ্ছে। করোনা আক্রান্ত ১৯৯৩ সালে মুম্বই বিস্ফোরণের মূল অভিযুক্ত দাউদ ইব্রাহিম ? কুখ্যাত আন্ডারওয়ার্ল্ড ডন ও তার স্ত্রী মেহেজবানের করোনা রিপোর্ট পজিটিভ এসেছে বলে দাবি এদেশেরই এক ইংরেজি সংবাদমাধ্যমের। আরও জানা গেছে, সস্ত্রীক দাউদ ছাড়াও করোনা আক্রান্ত হয়েছে মাফিয়া ডনের একজন ব্যক্তিগত দেহরক্ষী এবং কর্মীও। করাচির এক হাসপাতালে দাউদ ও তার স্ত্রী ভর্তি বলেও জানা গেছে। সরকারের শীর্ষ সূত্রকে উদ্ধৃত করে এমনই দাবি করেছে ওই সংবাদমাধ্যম। যদিও এর সত্যতা এখনও যাচাই করা সম্ভব হয়নি। এই বিষয়ে বিস্তারিত তথ্য হাতে আসেনি।

তবে দাউদ বর্তমানে পাকিস্তান না অন্যত্র রয়েছে, তা জানা যায়নি। গ্যাংস্টার দাউদ ইব্রাহিমের পাকিস্তানে উপস্থিতির প্রমাণ একাধিকবার ইসলামাবাদের হাতে তুলে দিয়েছে দিল্লি। যদিও বরাবরই তা খারিজ করে এসেছে পাকিস্তান। দুবাইতেও দাউদের উপস্থিতির প্রমাণ হাতে এসেছে এদেশের কেন্দ্রীয় গোয়েন্দাদের। যদিও ওয়াকিবহাল মহলের একাংশের মতে, আমেরিকা যবে থেকে দাউদকে জঙ্গি তকমা দিয়েছে, তবে থেকে পাকিস্তান ছাড়া ।

পাক সরকারের সূত্র উদ্ধৃত করে এক ইংরাজি সংবাদমাধ্যম দাবি করেছে এই খবর। আর তাতেই শোরগোল পড়েছে অপরাধ জগতে। দাউদ ছাড়াও করোনা আক্রান্ত হয়েছে মাফিয়া ডনের এক ব্যক্তিগত দেহরক্ষী এবং কর্ম

প্রসঙ্গত, দাউদ যে সপরিবারে পাকিস্তানে লুকিয়ে রয়েছে এবং সেখান থেকে অপরাধ জগতের রিমোট কন্ট্রোল হাতে রেখেছে তা আগেই ইসলামাবাদকে তথ্যপ্রমাণ-সহ জানিয়েছে নয়াদিল্লি। কিন্তু সে তথ্য বারবার স্বভাবসিদ্ধ ঢঙেই অস্বীকার করেছে পাকিস্তান। দুবাই-শারজাতেও দাউদের আনাগোনার প্রমাণ হাতে এসেছে ভারতীয় ইন্টেলিজেন্সের। রাডারে থাকলেও কূটনীতির বেড়াজালে বহুবার দাউদ ফস্কেছে ভারতের হাত থেকে। এদিকে, আমেরিকা দাউদকে জঙ্গি তকমা দেওয়ায় পাকিস্তান ছাড়াও কঠিন হয়ে গিয়েছে মাফিয়া ডনের। পাক গুপ্তচর সংস্থা ISI ঢালের মতো দাউদকে হামলার হাত থেকে বারবার বাঁচায়।

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.