কেন্দ্রীয় কৃষি আইন বাতিলের দাবিতে এবার বহরমপুরে অনশন ও অবস্থান বিক্ষোভ

Spread the love

কেন্দ্রীয় কৃষি আইন বাতিলের দাবিতে বহরমপুরে অনশন ও অবস্থান বিক্ষোভ

নিজস্ব সংবাদদাতা  :-   কেন্দ্রীয় বিজেপি সরকারের কৃষি আইন বাতিলের দাবিতে দেশজুড়ে বিক্ষোভ কর্মসূচি অব্যহত । দিল্লিতে চলছে লক্ষ লক্ষ কৃষকদের গণ আন্দোলন । দিল্লির এই গণ আন্দোলনকে সংহতি জানিয়ে সোমবার মুর্শিদাবাদের বহরমপুরের প্রশাসনিক ভবনের সামনে অনশন ও অবস্থান বিক্ষোভের আয়োজন করলো গণ সংগ্রাম মঞ্চ ।সোমবার বেলা ২ ঘটিকা থেকে মঙ্গলবার দুপুর ১২ ঘটিকা পর্যন্ত চলবে বলে জানান সংগঠনের উপস্থিত নেতৃত্ব ।এইদিনের এই অবস্থানে পুরুষের পাশাপাশি মহিলাদের উপস্থিতি ছিলো চোখে পড়ার মতো ।
এই অবস্থান মঞ্চ থেকে কেন্দ্রীয় সরকারের কৃষক বিরোধী আইন, এনআরসি, সিএএ বাতিল সহ বিজেপি সরকারের অন্যান্য সকল জনবিরোধী নীতির বিরুদ্ধে স্লোগান দিতে লক্ষ্য করা যায় ।
এই অবস্থান বিক্ষোভের অন্যতম আয়োজক মিলন মালাকার বলেন আমরা অবিলম্বে এই কৃষক বিরোধী আইন বাতিলের দাবি জানাচ্ছি। তিনি আরও বলেন এই আইন শুধু কৃষক বিরোধী এমনটা নয় এই বিলের মাধ্যমে অত্যাবশ্যকীয় পণ্য মজুতের মাধ্যমে আপামর জনসাধারণের বেঁচে থাকার অধিকার টুকু কেড়ে নেওয়ার চেষ্টা করছে এই সরকার ।অবিলম্বে এই আইন বাতিলের পাশাপাশি দিল্লিতে কৃষকদের উপর দমনপীড়নের জন্য সরকারকে প্রকাশ্যে ক্ষমা চাইতে হবে ।

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.