আগামীকাল, বুধবার মাধ্যমিকের রেজাল্ট বেরোবে ঘোষণা করলেন মুখ্যমন্ত্রী

Spread the love

 

নিউজ ডেস্ক :-  অবশেষে প্রতীক্ষার অবসান। আগামীকাল, বুধবার মাধ্যমিকের ফলাফল ঘোষণা করবে মধ্যশিক্ষা পর্ষদ। মাধ্যমিক যেহেতু পুরোটাই হয়েছিল, তাই এক্ষেত্রে মেধাতালিকা থাকবে। বিস্তারিত জানাবে পর্ষদ।’ আজ, মঙ্গলবার ঘোষণা করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

তিনি আরও বলেন, উচ্চ মাধ্যমিকের ফলপ্রকাশ ১৭ জুলাই হচ্ছে। পরীক্ষা পুরো না হওয়ায় সেখানে হয়তো মেধাতালিকা থাকছে না।’ সকল পরীক্ষার্থীদের আগাম শুভেচ্ছা জানিয়েছেন মুখ্যমন্ত্রী।

 

ফেব্রুয়ারিতে শেষ হয়েছিল চলতি বছরের মাধ্যমিক   পরীক্ষা। হিসেব অনুযায়ী মে মাসে প্রকাশিত হওয়ার কথা ছিল ফল। কিন্তু করোনার  কারণে মে, জুন গড়িয়ে জুলাই শুরু হয়ে গেলেও প্রকাশিত হয়নি রেজাল্ট। প্রতীক্ষার অবসান ঘটবে বুধবার। এদিন সাংবাদিকদের মুখ্যমন্ত্রী জানিয়ে দেন, বুধবারই ফল ঘোষিত হবে। লকডাউন জারি হওয়ার আগেই যেহেতু মাধ্যমিক পরীক্ষা শেষ হয়েছিল, তাই অন্যান্যবারের মতোই এবারের ফল বেরবে। পরীক্ষার্থীদের অগ্রিম শুভেচ্ছাও দেন তিনি।

তবে অবশেষে অপেক্ষা শেষ হচ্ছে। তবে ফলপ্রকাশের দিন মিলবে না মার্কশিট। কে কত নম্বর পেয়েছে ওয়েবসাইট এবং এসএমএসের মাধ্যমে শুধুমাত্র তা জানানো হবে। পরবর্তীতে অভিভাবকদের দেওয়া হয়ে সংশাপত্র। এদিকে, বুধবারই বেরবে CBSE-র দশম শ্রেণির পরীক্ষার ফলও।

তবে করোনার জেরে বাতিল হয়ে গিয়েছিল উচ্চমাধ্যমিকের কয়েকটি পরীক্ষা। তাই তার মেধাতালিকা কীভাবে প্রকাশিত হবে, তার বিস্তারিত তথ্য উচ্চশিক্ষা পর্ষদ দেবে বলেই জানান মমতা বন্দ্যোপাধ্যায়।

এই ওয়েেে সাইটে দদখা যাবে :-

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.