পৌরসভা ভোটের আগে জঙ্গিপুরে উত্তাল তৃণমূল কংগ্রেসের গোষ্ঠীদ্বন্দ্ব

Spread the love

পৌরসভা ভোটের আগে জঙ্গিপুরে উত্তাল তৃণমূল কংগ্রেসের গোষ্ঠীদ্বন্দ্ব।

আব্দুস সামাদ জঙ্গিপুর:- এবার জঙ্গিপুর টাউন সভাপতি ফিরোজ শেখের উপরে আক্রমণের প্রতিবাদে রঘুনাথগঞ্জ দাদা ঠাকুর রাজ্য সরক অবরোধ। এই বিক্ষোভ দফায় দফায় চলে রঘুনাথগঞ্জের একাধিক জায়গায়।

 

এই বিক্ষোভ সামিল হোন জঙ্গিপুর বিধায়ক জাকির হোসেনের অনুগামীরা। তাতে করে ব্যাপক যানজটের সৃষ্টি হয়।তাতে করে সাধারণ মানুষ সহ রোগীরা ব্যাপক সমস্যার সম্মুক্ষিন হন। উল্লেখ্য শনিবার সকালে জঙ্গিপুর পৌরসভার সাত নম্বর ওয়ার্ডে নির্মাণ কাজ চলছিল সেখানে সিডল মেনে কাজ করছে কিনা তা দেখতে চান টাউন সভাপতি ফিরোজ শেখ। কিন্তু নিয়ম মেনে কাজ হচ্ছে না বলে অভিযোগ তিনার। অভিযোগ করতেই শুরু হয়ে যায় বচসা। একপর্যায়ে টাউন তৃণমূল সভাপতির উপর গুরুতর আক্রমন করার অভিযোগ উঠে পৌর প্রশাসকের অনুগামীদের বিরুদ্ধে। জখম অবস্থায় টাউন সভাপতি ফিরোজ শেখ কে দ্রুত জঙ্গিপুর মহকুমা হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়। খবর পেয়ে প্রথম পর্যায়ে রঘুনাথগঞ্জ 1 নম্বর ব্লক সভাপতি গৌতম ঘোষের নেতৃত্বে রাজ্য সড়ক অবরোধ করেন।

 

দফায় দফায় একাধিক জায়গায় বিক্ষোভ দেখাতে থাকেন বিধায়ক জাকির হোসেনের অনুগামীরা। সেই বিক্ষোভে সামিল হোন স্বয়ং বিধায়ক জাকির হোসেন। তাতে করে গোটা এলাকায় ব্যাপক চাঞ্চল্যকর পরিস্থিতি তৈরি হয়। কিছুক্ষণ পরেই প্রশাসনের সহযোগিতায় পরিস্থতি স্বাভাবিক হয়ে উঠে।এই বিক্ষোভ থেকে একাধিক স্লোগান উঠে আসে অবিলম্বে অপরাধীদের গ্রেফতার ও শাস্তির দাবি জানিয়ে। অপর দিকে জঙ্গিপুর পৌর প্রশাসক ও তার ছেলে কে গ্রেফতারের জোরালো দাবি করেন থানা ঘেরাও করে রঘুনাথগঞ্জ ১ নম্বর ব্লক সভাপতি গৌতম ঘোষ। যদিও নির্মাণ কাজে দুর্নীতি সিডল না মেনে কাজ না করার পাশাপাশি মারধরের কথা অস্বীকার করেন জঙ্গিপুর পৌরসভার পৌর প্রশাসক মোজহারুল ইসলাম।এছাড়াও জানান পাল্টা তাদেরই একটি ছেলে কে মেরে গুরুতর জখম করে দিয়েছেন তারা। তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় জঙ্গিপুর মহকুমা হাসপাতাল থেকে বহরমপুর মেডিক্যাল কলেজ & হাসপাতালে স্থান্তরিত করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.