পশ্চিমবঙ্গ সরকার ডঃ শ্যামাপ্রসাদ মুখার্জিকে গুরুত্ব দেয়না, বেহালায় এক অনুষ্ঠানে শীর্ষেন্দুর বিস্ফোরক মন্তব্য

Spread the love

পশ্চিমবঙ্গ সরকার ডঃ শ্যামাপ্রসাদ মুখার্জিকে গুরুত্ব দেয়না, বেহালায় এক অনুষ্ঠানে শীর্ষেন্দুর বিস্ফোরক মন্তব্য

পরিমল কর্মকার (কলকাতা) : ডঃ শ্যামাপ্রসাদ মুখার্জির ১২১তম জন্মদিনে বেহালায় বিজেপি’র দক্ষিণ কলকাতা ক্লাব সেল আয়োজিত একটি অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে বিজেপি নেতা শীর্ষেন্দু ব্যানার্জী ডঃ শ্যামাপ্রসাদকে গুরুত্ব না দেও়য়ার জন্য পশ্চিমবঙ্গ সরকারের বিরুদ্ধে বিস্ফোরক মন্তব্য করেন।

প্রসঙ্গত: ডঃ শ্যামাপ্রসাদ মুখার্জির জন্মদিনে ৬ জুলাই (মঙ্গলবার) বেহালায় ১২০ নম্বর ওয়ার্ডে শ্রীসংঘের সামনে বিজেপি’র ক্লাব সেলের কনভেনর তরুণ দাসের উদ্যোগে একটি অনুষ্ঠান আয়োজিত হয়। এই অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে বিজেপি নেতা শীর্ষেন্দু ব্যানার্জী বলেন, “ডঃ শ্যামাপ্রসাদ মুখার্জি না থাকলে আজ বাংলার অস্তিত্ব থাকতো না। বাংলা ভাগ হয়ে পাকিস্থানে চলে যেত। সেই ভাগ রুখে দিয়ে বাংলাকে রক্ষা করেছেন শ্যামাপ্রসাদ মুখার্জি। অথচ বাংলায় যারা রাজত্ব করছে অর্থাৎ পশ্চিমবঙ্গ সরকার ডঃ শ্যামাপ্রসাদ মুখার্জিকে কোনও গুরুত্বই দেয়না। এটা আমাদের দুর্ভাগ্য….।”

এই অনুষ্ঠানের মূল উদ্যোক্তা দক্ষিণ কলকাতা ক্লাব সেলের কনভেনর তরুণ দাস (রাজু) বলেন, ২০১১ সাল থেকে তারা সাড়ম্ভরে ডঃ শ্যামাপ্রসাদ মুখার্জির জন্মদিন পালন করে আসছেন। এই শ্রীসংঘের সামনেই জেমস লং সরণিতে দীর্ঘদিন আগেই তারা শ্যামাপ্রসাদের মূর্তি বসিয়েছেন। অন্যান্যবারের মত এবারও সামাজিক কর্মকাণ্ডের মধ্য দিয়ে এদিন দুপুরে প্রায় ১২০০ মানুষকে খিচুড়ি ও আলুর দম সহযোগে অন্নভোজে আপ্যায়িত করা হয় বলে জানান তিনি।

এদিন শীর্ষেন্দু ব্যানার্জী, তরুণ দাস ছাড়াও এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বিজেপি’র দক্ষিণ কলকাতা জেলা সভাপতি শংকর শিকদার, বিজেপি নেতা চন্দ্রভাণ সিং, ভক্তিনাথ মণ্ডল, নবজিৎ দত্ত, বাণী মিত্র, সুজিত শিকদার, মৈনাক চ্যাটার্জী, উজ্জ্বল বড়াল, তারক ব্যানার্জী, তুষার কান্তি ঘোষ প্রমুখ বিজেপি’র নেতৃবৃন্দরা।

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.