বিজেপি প্রধান সহ ৩ পঞ্চায়েত সদস্যর তৃণমূলে যোগদান, পঞ্চায়েতের দখল নিল তৃণমূল

Spread the love

বিজেপি প্রধান সহ ৩ পঞ্চায়েত সদস্যর তৃণমূলে যোগদান, পঞ্চায়েতের দখল নিল তৃণমূল

দেবাশীষ মন্ডল :-    গাইঘাটা ব্লকের ধর্মপুর ২ পঞ্চায়েতের বিজেপি প্রধান ও তিনজন বিজেপির পঞ্চায়েত সদস্য ও একজন নির্দল সমর্থিত পঞ্চায়েত সদস্য তৃণমূলে যোগদান করলো। শুক্রবার দুপুরে বনগাঁ সাংগঠনিক জেলা কার্যালয়ে এসে তারা আনুষ্ঠানিকভাবে যোগদান করেন৷ তাদের হাতে তৃণমূলের পতাকা তুলে দিয়ে বরণ করে নেন বনগাঁ সাংগঠনিক জেলার সভাপতি গোপাল মোঠ। সাংগঠনিক জেলার চেয়ারম্যান শংকর দত্ত।
এত দিন পঞ্চায়েতি এতদিন বিজেপির দখলে ছিল। এবার তৃণমূলের দখলে চলে এলো

 

উত্তর ২৪ পরগনা গাইঘাটা ব্লকের ধর্মপুর গ্রাম পঞ্চায়েতের মোট আসন 16। 2018 সালের পঞ্চায়েত নির্বাচনে মোট 16 টি আসনের মধ্যে ৮ টি আসনে জয়ী করে বিজেপি, ২ নির্দল ও তৃণমূল কংগ্রেস পায় 6 টি আসন। ভোটে জিতে নির্দল এক জন তৃণমূলের চলে যায় । আর ১ নির্দলের সদস্য বিজেপিকে সমর্থন করে। পরবর্তিতে বিজেপির ৮ জন সদস্য ও ১ নির্দল সমর্থনে পঞ্চায়েত গঠন করে বিজেপি । প্রধান হন নীলাদ্রি ঢালী।
এই বিষয়ে বিজেপি নেতা দেবদাস মন্ডল বলেন সারা পশ্চিমবঙ্গে দল ভাঙার খেলা তৃণমূল ২০১১ সালের পর থেকে শুরু করেছে । সামনে পঞ্চায়েত নির্বাচন সেই কারণে একের পর এক পঞ্চায়েত জোর করে নিয়ে নিচ্ছে । যদি অফ ক্যামেরা এই প্রধান কে জিজ্ঞাসা করা হয় । যে স্বইচ্ছা গেছে, না নিজের ইচ্ছায় গেছে , না পেশারে গেছে । কেউ স্বইচ্ছায় যাচ্ছে না । যারা যাচ্ছে তারা ভয় পেয়ে যাচ্ছে । এখানে বিরোধীদল করা মানে একটি কঠিন লড়াই করা ।

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.