ক্যামাক স্ট্রিটের দফতরে মুর্শিদাবাদ,বহরমপুর ও জঙ্গিপুর সাংগঠনিক জেলার নেতাদের সঙ্গে বৈঠক অভিষেক ব্যার্নাজীর

Spread the love

পঞ্চায়েত ভোটে অশান্তি বরদাস্ত নয়, মুর্শিদাবাদ জেলা নেতৃত্বকে নির্দেশ অভিষেকের

 

বুধবার ক্যামাক স্ট্রিটের দফতরে মুর্শিদাবাদ,বহরমপুর ও জঙ্গিপুর সাংগঠনিক জেলার নেতাদের সঙ্গে বৈঠক করেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়।

 

ওয়েব ডেস্ক:-    ২০১৯ সালের লোকসভার ভোটের পুনরাবৃত্তি চাইছেন না তৃণমূল নেতৃত্ব। তাই পঞ্চায়েত ভোটের আগে সব দলের জেলা নেতৃত্বকেই পঞ্চায়েত ভোটে অশান্তি না করার নির্দেশ দিচ্ছেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। বুধবার ক্যামাক স্ট্রিটের দফতরে মুর্শিদাবাদ, বহরমপুর ও জঙ্গিপুর সাংগঠনিক জেলার নেতাদের সঙ্গে বৈঠক করেন তিনি। সূত্রের খবর বৈঠকে, সম্প্রতি সাংগঠনিক রদবদলের পর জেলা নেতৃত্বের প্রতিক্রিয়া প্রসঙ্গে জানতে চান অভিষেক। জেলা সভাপতি শাওনি সিংহ রায় ও খলিলুর রহমান তাঁদের সাংগঠনিক অবস্থান ব্যাখ্যা করেছেন তাঁর সামনে।

বৈঠকে আগামী পঞ্চায়েত ভোট নিয়ে সতর্কবার্তা দিয়েছেন অভিষেক। সূত্রের খবর, পঞ্চায়েত ভোটে যাতে মানুষ নিশ্চিন্তে ভোট দিতে পারেন, সেই বিষয়টির উপর সবচেয়ে বেশি জোর দিয়েছেন তিনি। ভোটের সময় অতিরিক্ত পুলিশ নির্ভরতা যে বিপদ ডেকে আনতে পারে, সেই বিষয়েও মুর্শিদাবাদ জেলা নেতৃত্বকে সর্তক করেছেন ডায়মন্ডহারবারের সাংসদ।

 

বৈঠকে যোগদান করা এক নেতার কথায়, ‘‘অভিষেকবাবু আমাদের সংগঠনের উপর জোর দিয়েই পঞ্চায়েত ভোটে লড়াই করতে বলেছেন। প্রশাসন নির্ভর করে সংগঠন বা ভোট কোনওটাই করা যাবে না বলে জানিয়ে দিয়েছেন তিনি। আমরা তাঁর নির্দেশ মতোই কাজ করব।’’গত কয়েকদিন ধরে উত্তর ও দক্ষিণ দিনাজপুর, মালদহ, জলপাইগুড়ি, আলিপুরদুয়ার ও দার্জিলিং জেলা তৃণমূল নেতৃত্বের সঙ্গে বৈঠক করেও একই বার্তা দিয়েছেন তিনি।

 

সৌজন্য :- আনন্দ বাজার পত্রিকা

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.