আবারো দুয়ারে সরকার কর্মসূচী ধুলিয়ানে

Spread the love

আবারো দুয়ারে সরকার কর্মসূচী ধুলিয়ানে

সাগর আলি, সামশেরগঞ্জ  :- আবারও সাধারণ মানুষের স্বার্থে চালু হলো দুয়ারে সরকার কর্মসূচি। গোটা রাজ্যের সাথে সাথে মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির ঐকান্তিক প্রচেষ্টায় ধুলিয়ান পৌরসভার উদ্যোগে শুরু হয়েছে দুয়ারে সরকার -। এই দুয়ারে সরকার কর্মসূচি বসেছে স্থানীয় কাঞ্চনতলা হাই স্কুল প্রাঙ্গনে । এই দুয়ারের সরকার চলবে 31 শে মে অব্দি।

ধুলিয়ান পৌরসভার পৌরপ্রধান মোহাম্মদ ইনজামামুল ইসলাম জানালেন- মুখ্যমন্ত্রী মাননীয় মমতা বন্দ্যোপাধ্যায়ের ঐকান্তিক প্রচেষ্টায় আবারো শুরু হয়েছে দুয়ারে সরকার । তিনি বলেন রাজ্য সরকার যে সমস্ত প্রকল্প – স্বাস্থ্যসাথী কন্যাশ্রী রূপশ্রী, জাতির শংসাপত্র মানবিক ঐক্যশ্রী, লক্ষীর ভান্ডার, স্টুডেন্ট ক্রেডিট কার্ড , স্বনির্ভর গোষ্ঠীর ব্যাংকের অ্যাকাউন্ট থেকে শুরু করে প্রায় 25 টি প্রকল্পের কাজ হচ্ছে আজকের এই দুয়ারের সরকারে ।

ধুলিয়ান পৌরসভা আইটি কোঅর্ডিনেটর সরফরাজ হক ওরফে জনি বলেন এখনো পর্যন্ত হাজার হাজার মানুষের এই দুয়ারে সরকার ক্যাম্প থেকে উপকৃত হয়েছেন । তিনি আরোও বলেন যে এখন পর্যন্ত শুধুমাত্র লক্ষীর ভান্ডার প্রকল্পের ধুলিয়ান পৌরসভার প্রায় 25 হাজারের বেশি মহিলা উপকৃত হয়েছেন । আজকে এই দুয়ারের সরকার প্রকল্পের সাধারণ মানুষের ভিড় ছিল চোখে পড়ার মতো।

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.