ভবানীপুরে উপ-নির্বাচন কভার করতে গিয়ে বেহালার সাংবাদিক গুরুতর আহত, বিপদাপন্ন অজয়

Spread the love

ভবানীপুরে উপ-নির্বাচন কভার করতে গিয়ে বেহালার সাংবাদিক গুরুতর আহত, বিপদাপন্ন অজয়

পরিমল কর্মকার (কলকাতা) : ভবানীপুরে বিধানসভা উপ-নির্বাচন কভার করতে গিয়ে ২৬ সেপ্টেম্বর (রবিবার) তৃণমূল ও বিজেপির মিছিলে ধস্তাধস্তির মধ্যে পড়ে গিয়ে গুরুতর আহত হয়েছেন অজয় পাল নামের এক সাংবাদিক। তিনি বেহালার ১২১ নম্বর ওয়ার্ডের চড়কতলার বাসিন্দা। অজয়বাবু ইবিসি (এবার বাঁধন ছেঁড়া) নিউজের সম্পাদক।

 

ঘটনায় প্রকাশ, উপ-নির্বাচন কভার করতে রবিবার বেহালা থেকে অজয় পাল ভবানীপুরে গিয়েছিলেন। বিজেপি ও তৃণমূলের মিছিলের ভীরভাট্টা ও ধস্তাধস্তির মধ্যে পড়ে গিয়ে তিনি হাতে গুরুতর চোট পান। তিনি ওই সময় ফটো তুলছিলেন। এরপর তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকেরা জানিয়েছেন তার হাতের হাড় ভেঙ্গে গিয়েছে। হাতে ব্যান্ডেজ নিয়ে গুরুতর অসুস্থ অবস্থায় তিনি তার বেহালা চড়কতলার বাড়িতেই রয়েছেন।

 

অজয় পাল জানিয়েছেন, প্রায় দু’বছর ধরে করোনা আবহে ও লকডাউন পরিস্থিতির সময়ে এমনিতেই তিনি ও তার পরিবার খুবই দুঃসহ অবস্থার মধ্যে দিন কাটাচ্ছেন। দু-একটি বিজ্ঞাপনের আশায় ইবিসি নিউজটা তিনি তার নিজের পকেটের টাকা থেকেই চালাচ্ছেন। এর উপর তার হাত ভেঙ্গে যাওয়ায় তিনি আর্থিক টানাটানির মধ্যে পড়ে গেলেন। তিনি জানান, চিকিৎসকেরা তাকে বলেছেন এক মাসের মতো তাকে বাড়িতে থেকেই চিকিৎসা চালাতে হবে। এই ঘটনায় তিনি খুবই বিপদের মধ্যে রয়েছেন। তবে ইতিমধ্যেই ১২১ নম্বর ওয়ার্ডের তৃণমূল সভাপতি রূপক গাঙ্গুলী তাকে দেখে গিয়েছেন বলে জানান তিনি।

সাংবাদিক অজয়ের আর্থিক পরিস্থিতির কথা ভেবে বাংলা রিপোর্টার্স গিল্ডের পক্ষ থেকে তাকে সহযোগিতার জন্য আবেদন জানানো হয়েছে। বিভিন্ন রাজনৈতিক দলের নেতা-নেত্রী সেইসঙ্গে তার শুভানুধ্যয়ী ও সংগঠন এগিয়ে এসে সাংবাদিক অজয় পালের পাশে দাঁড়ানোর জন্য বাংলা রিপোর্টার্স গিল্ডের পক্ষ থেকে বার্তা দেওয়া হয়েছে। তাকে সহযোগিতা করতে উদ্যোগী ব্যাক্তিরা প্রয়োজনে অজয় পালের সঙ্গে সাক্ষাৎ ও সরাসরি ফোনে যোগাযোগ করতে পারেন (Ph. 9903796129)।

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.