শুভেন্দুর জেলায় বিজেপি জনসভা ‘সুপার ফ্লপ’, এড়ালেন ভারতী ঘোষ, অর্জুন সিং

Spread the love

ওয়েব ডেস্ক: – এমনটা হবে ভাবেননি নেতারা। জনসভা ফ্লপ দেখে এড়িয়ে গেলেন বিজেপি নেত্রী ভারতী ঘোষ ও অর্জুন সিং। পূর্ব মেদিনীপুর জেলার পাঁশকুড়া থানার নারানদিঘির ফুটবল ময়দানে ভারতীয় জনতা মজদুর মঞ্চের জনসভার আয়োজন করা হয়েছিল ।

পূর্ব ঘোষণা মতো জানানো হয়েছিল এই সভায় উপস্থিত থাকবে উত্তর ২৪ পরগনার ব্যারাকপুরের নেতা অর্জুন সিং এবং ভারতীয় জনতা পার্টির রাজ্য সহ-সভানেত্রী ভারতী ঘোষ। কিন্তু সভাস্থলে প্রায় চেয়ার ছিল ফাঁকা। গুটিকয়েক জন কর্মী সমর্থক ছাড়া প্রায় চেয়ার ছিল ফাঁকা। সভা শুরু হয়ে যাবার দু ঘণ্টা পরেও কর্মী-সমর্থকদের সভাস্থলে আনতে না পেরে হাল ছেড়ে দেন বিজেপি নেতৃত্ব। জনসভায় লোক না হাওয়াই অর্ধেক রাস্তা থেকে মঞ্চে না উঠেই ফিরে গেলেন ভারতী ঘোষ , দেখা মিলল না অর্জুন সিংয়েরও।

জনসভায় প্রায় ২০০ জনের মতো কর্মী-সমর্থকদের দেখা গিয়েছিল। তবে বিজেপি নেতৃত্বরা অমিত শাহের জনসভার বাহানা দেখিয়ে দায় এড়িয়েছেন। ঘটনায় তীব্র কটাক্ষের মুখে বিজেপি নেতৃত্ব। জেলা তৃণমূল কংগ্রেসের জেনারেল সেক্রেটারি তথা পাঁশকুড়া পৌরসভার চেয়ারম্যান নন্দ কুমার মিশ্র উপহাস করে বলেন, ওই দলের সম্পর্কে যতটা না বললেই নয় ততটাই বলা উচিত, কারণ ওই দলের নেতারা কথা বলে বেশি কাজ করে কম।

বেশ কয়েকদিন ধরে প্রচার করেও,বিশাল জনসভায় গুটিকয়েক জন কর্মী-সমর্থক হওয়ায় বিপাকে জেলা বিজেপি নেতৃত্ব। কটাক্ষ বাণ হজম করতে হচ্ছে কংগ্রেস, সিপিআইএমের।

সৌজন্য :- কলকাতা 24*7

 

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.