দুঃস্থদের নিত্য প্রয়োজনীয় দ্রব্য ও খাদ্যসামগ্রী বিতরণ মেদিনীপুরে

Spread the love

দুঃস্থদের নিত্য প্রয়োজনীয় দ্রব্য ও খাদ্যসামগ্রী বিতরণ মেদিনীপুরে

পরিমল কর্মকার (কলকাতা) : কলকাতার “রিচিং হ্যান্ড ফাউন্ডেশন” নামের একটি স্বেচ্ছাসেবী সংস্থার উদ্যোগে রবিবার (৮ মে) আন্তর্জাতিক মাতৃদিবস উপলক্ষে মেদিনীপুরে দুঃস্থদের মধ্যে নিত্য প্রয়োজনীয় দ্রব্য ও খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। এই বিতরণী অনুষ্ঠানটি আয়োজিত হয় মেদিনীপুরে রামনগর থানা এলাকার ঘোল গ্রামে (পোষ্ট অফিস : চাউলখোলা)। পাশাপাশি সংস্থার পক্ষ থেকে এদিন রাস্তায় কর্মরত ট্রাফিক পুলিশ ও সিভিক পুলিশদের হাতে পানীয় জলের বোতল এবং বিস্কুটের প্যাকেট তুলে দেওয়া হয় বলে সংস্থার পক্ষ থেকে জানানো হয়েছে।

সংস্থার পক্ষ থেকে জানা গিয়েছে, আন্তর্জাতিক মাতৃদিবসে অর্থনৈতিকভাবে পিছিয়ে পড়া মায়েদের পাশে দাঁড়ানোর উদ্দেশ্যে তাদের পক্ষ থেকে এই উদ্যোগ নেওয়া হয়েছিল। এদিন একটি অনুষ্ঠানের মাধ্যমে ৬৫ টি পরিবারের সদস্যদের হাতে তুলে দেওয়া হয়েছে চাল, ডাল, আলু, তেল, সয়াবিন, চা-পাতা, চিনি, দুধ-বিস্কুট ইত্যাদি।

পাশাপাশি, প্রখর রৌদ্রে যান-চলাচল নিয়ন্ত্রণকারী ট্রাফিক পুলিশ ও সিভিক পুলিশদের হাতে রিচিং হ্যান্ড ফাউন্ডেশনের পক্ষ থেকে এদিন তুলে দেওয়া হয় পানীয় জলের বোতল এবং বিস্কুটের প্যাকেট।

 

বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সংস্থার পক্ষে সভাপতি রিম্পা চৌধুরী, সহ সভাপতি পুলক ভট্টাচার্য, যুগ্ম সম্পাদক গৌরাঙ্গ পান্ডা ও শান্তনু পাল, সদস্য প্রিয়াঙ্কা দাস, প্রণতি পান্ডা, রাজু, সমীর আরও অনেকে। পাশাপাশি গ্রামের পক্ষ থেকে উপস্থিত ছিলেন, পঞ্চায়েত প্রধান তথা বিশিষ্ট সমাজসেবী নন্দগোপাল প্রামাণিক সহ বিশিষ্ট মানুষেরা।

 

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.