টিভি চ্যানেলের লাইভ শো তে জুতোপেটা বিজেপি নেতাকে বুদ্ধিজীবীর আপত্তিকর মন্তব্যে প্রতিবাদে

Spread the love

নিউজ ডেস্ক :-   তেলুগু নিউজ চ্যানেলে একটি লাইভ বিতর্ক অনুষ্ঠান উত্তপ্ত হয়ে ওঠে যখন প্যানেল সদস্যদের মধ্যে একজন বিজেপি নেতার উপরে জুতো খুলে হামলা চালায়।

মঙ্গলবার রাতে রাজনৈতিক বিতর্ক চলাকালীন, কলিকাপুডি শ্রীনিবাস রাও নামক এক সমাজকর্মী যিনি অমরাবতীর বিভাজনের বিরুদ্ধে কাজ করছেন। তিনি তাঁর জুতো খুলে বিজেপির অন্ধ্র প্রদেশের সাধারণ সম্পাদক বিষ্ণু বর্ধন রেড্ডিকে প্রাক্তন মুখ্যমন্ত্রীদের নিয়ে আপত্তিকর মন্তব্য করার জন্য তুমুল মৌখিক দ্বন্দ্বের এক পর্যায়ে আঘাত করেন।

রেড্ডির মন্তব্যে ক্ষুব্ধ রাও রেড্ডিকে লক্ষ্য করে বলেন যে তিনি “বাজে কথা” বলছেন। অন্য একজন প্যানেল সদস্যে বিজেপি নেতার মন্তব্যের নিন্দা করেন, যিনি বাড়ি থেকে অনুষ্ঠানে যুক্ত ছিলেন অনলাইনের মাধ্যমে।

“আপনি আপনার সীমা অতিক্রম করছেন,” বলে বিজেপি নেতা রেড্ডি ওই বুদ্ধিজীবী রাওকে সতর্ক করেন, কিন্তু তিনি পাল্টা বলেন যে তিনি “বাজে কথা” শব্দটি ১০০ বার পুনরাবৃত্তি করবেন।

বিতর্ক তীব্র হওয়ার সাথে সাথে রেড্ডি রাওকে অভিযুক্ত করেছিলেন যে তাঁর উচিত একটি টিডিপি সমর্থক ইঙ্গিত দিয়ে তেলেগু দেশম পার্টির (টিডিপি) পতাকা পরা এবং তারপরে বিতর্ক অনুষ্ঠানে অংশগ্রহণ করা উচিত।

“একটি টিডিপি পতাকা পরিধান করুন এবং কথা বলুন যান এবং টিডিপি অফিসে কাজ করুন। আপনি কে? আপনি আমাকে জিজ্ঞাসা করার কে? আমি কি আপনার বেতনভোগী শিল্পীর কাজ করব?” রেড্ডি বলেন।

“বেতনভোগী শিল্পী” শব্দটি শুনে ক্ষুব্ধ রাও তাঁর জুতো খুলে রেড্ডির মুখে আঘাত করেন এবং তাঁকে জিজ্ঞাসাবাদ করেন “বেতনভোগী শিল্পী কে?”

সৌজন্য :- এন বি টিভি

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.