রোজাদার ভোটারদের উপর লাঠিচার্জ,বিজেপির হয়ে ভোট করানোর অভিযোগ কেন্দ্র বাহিনীর বিরুদ্ধে তৃনমূলের

Spread the love

রোজাদার ভোটারদের উপর লাঠিচার্জ,বিজেপির হয়ে ভোট করানোর অভিযোগ কেন্দ্র বাহিনীর বিরুদ্ধে তৃনমূলের

সুরজিৎ দে,  হরিশ্চন্দ্রপুর .মালদহ :- ,২৬ এপ্রিল:ক্লান্ত রোজাদার ভোটারদের উপর লাঠিচার্জ করার অভিযোগ উঠলো কেন্দ্রীয় বাহিনীর বিরুদ্ধে।
ঘটনাটি ঘটেছে আজ ১১ টা নাগাদ হরিশ্চন্দ্রপুর-৪৬ নং বিধানসভার গাংনদীয়া প্রাথমিক বিদ্যালয়ে ১৮৩ নং বুথে।কেন্দ্রীয় বাহিনী বিজেপির হয়ে ভোট করানোর অভিযোগ তুললেন তৃনমূল কংগ্রেস।

জানা যায় এদিন নির্বাচন কমিশনের নিয়ম অনুযায়ী সকাল ৭ টার সময় গাংনদীয়া প্রাথমিক বিদ্যালয়ে ১৮৩ নং বুথে ভোটাররা ভোট দিতে যান। স্বাস্থ্যবিধি ও সামাজিক দূরত্ব বজায় রেখে ভোটাররা লাইনে দাঁড়িয়ে ছিলেন।হটাৎ করে অতর্কিতে কেন্দ্রীয় বাহিনী লাঠিচার্জ করে সাধারণ ভোটারদের উপর। কেন্দ্রীয় বাহিনীর লাঠির আঘাতে হাতে রক্তের দাগ ফুটে ওঠে সাঞ্জার আলম নামে এক যুবকের।অপরদিকে পালাতে গিয়ে পা মচকে যায় আরো এক ভোটারের।নাম মজিফুল আলি(৪৫)।সে পেশায় একজন দিনমজুর।আর ভোট দিতে যাবেন না বলে জানান মজিফুল।
এখন আতঙ্কে রয়েছে গ্রামবাসীরা।গলিতে গলিতে চলছে কেন্দ্রীয় বাহিনীর টহলদারি।

আরো জানা যায় দীর্ঘক্ষণ রোজাদার ভোটাররা রোদে দাঁড়িয়ে থাকার ফলে ক্লান্ত হয়ে পড়ে।বারান্দায় ছায়ায় দাঁড়াতেই লাঠি উঁচিয়ে কেন্দ্রীয় বাহিনীর তর্জন— দূর হটো। সাথে সাথে লাঠিচার্জ।

অপরদিকে এক বুড়ি কেন্দ্রীয় বাহিনীর বিরুদ্ধে অভিযোগ তুলে বলেন বৌমার সঙ্গে ভোট দিতে গেলে এক কেন্দ্রীয় বাহিনী তার ভোটটি বিজেপিতে নিজ হাতে দিয়ে দেয় বলে অভিযোগ।

কেন্দ্রীয় বাহিনীর অসংযত ও দুরভিসন্ধিমূলক আচরণের প্রতি তীব্র প্রতিবাদ জানিয়েছেন এসইউ সিআই প্রার্থী মুশারফ হোসেন।শান্ত জনতাকে অশান্ত করে তুলতেই বেশি আগ্রহ দেখাচ্ছে বাহিনী বলে জানান।

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.