বিজেপির দুশো আসন পাওয়া ১৫ লাখ এর গল্পের মত কি ? কোন দলের হয়ে লড়ছে সেটাও জানে না বিজেপি প্রার্থী বললেন, ‘তৃণমূল’,

Spread the love

নিউজ  ডেস্ক: – বিজেপি   প্রার্থী তালিকার  ঘোষণার পর ,সেই প্রার্থী  নিজেই বলছে আমি  বিজেপি  হয়ে লড়ব না ,  এখন আবার  বিজেপির   প্রার্থী পেশায় পরিচারিকা কলিতার উপর ভরসা করে লড়াই করার সুযোগ করে দিয়েছে বিজেপি। কিন্তু প্রার্থী নিজেই জানেন না তিনি কোন দলের হয়ে লড়ছেন! কলিতা মাজির মন্তব্য অস্বস্তিতে ফেলেছে দলকে।

কোন দলের হয়ে লড়ছেন? থতমত খেয়ে বিজেপি প্রার্থী বললেন, ‘তৃণমূল’

 

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে একটি ভিডিও। সেখানে দেখা যাচ্ছে, এক সাংবাদিকের মুখোমুখি আউশগ্রামের বিজেপি প্রার্থী কলিতা মাজি। তাঁকে প্রশ্ন করা হয়, কোন দলের হয়ে লড়ছেন আপনি? উত্তরে বিজেপি প্রার্থী বলেন, “তৃণমূল”। তারপর ভুল সংশোধন করে নাম করেন ভারতীয় জনতা পার্টির। জানান, মোদির উন্নয়নের বার্তা সকলের কাছে পৌঁছে দেবেন তিনি। ঝড়ের বেগে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে ওই ভিডিও। আউশগ্রামের প্রার্থী হিসেবে বিজেপি কলিতা মাজির নাম ঘোষণার পরই কর্মীরা ক্ষোভ প্রকাশ করেছিলেন। কারণ, প্রার্থীকে চিনতেই পারেননি তাঁরা। প্রার্থীবদলের দাবিতে সরবও হয়েছিলেন নেতা-কর্মীদের একাংশ। এই ঘটনায় ক্ষোভের আগুনে ঘি পড়ে। রাজ্য নেতাদের বিষয়টি জানাবেন বলে জানিয়েছেন জেলার নেতারা।

কলিতা মাজি জানিয়েছে, তিনি নরেন্দ্র মোদির  উন্নয়নের বার্তা সকলের কাছে পৌঁছে দেবেন। জয়ের বিষয়ে আশাবাদী আউশগ্রামের বিজেপি প্রার্থী । উল্লেখ্য, গুসকরা পুরসভার ৩ নম্বর ওয়ার্ড এলাকার মাঝপাড়ার বাসিন্দা কলিতা মাঝির স্বামী সুব্রত মাঝি জলের পাইপলাইনের মিস্ত্রির কাজ করেন। এক ছেলে পার্থ মাঝি অষ্টম শ্রেণিতে পড়ে। গুসকরা শহরের তিনটি বাড়িতে ঠিকাচুক্তিতে পরিচারিকার কাজ করেন কলিতা। ভোরের আলো ফুটতেই কাজে বেড়িয়ে পড়েন। পরিবার সূত্রে জানা গিয়েছে, মঙ্গলকোটের কাশেমনগরে বাপের বাড়ি কলিতাদেবীর।

এর পর বিজেপি প্রার্থী দের নিয়ে  বাড়ছে সমস্যা  ।

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.