মালদহের হরিশ্চন্দ্রপুরে মমতা ব্যানার্জির নির্বাচনী জনসভা

Spread the love

মালদহের হরিশ্চন্দ্রপুরে মমতা ব্যানার্জির নির্বাচনী জনসভা

মহম্মদ নাজিম আক্তার,চাঁচল,২১এপ্রিল:
‘বিনামূল্যে রেশন ও পাঁচ লক্ষ টাকার স্বাস্থ্য সাথী কার্ড‌ পেতে হলে এবং এনপিআর ও এনআরসি থেকে বাঁচতে ‌হলে তৃনমূলকে ভোট দিন’ নির্বাচনী জনসভায় বললেন তৃনমূল নেত্রী মমতা ব্যানার্জি।
চাঁচল ও হরিশ্চন্দ্রপুর বিধানসভার দুই প্রার্থী নিহার রঞ্জন ঘোষ এবং তজমুল হোসেনের সমর্থনে আজ দেড়টা নাগাদ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এক নির্বাচনী জনসভা করলেন মালদহের হরিশ্চন্দ্রপুর বীরেন্দ্র কুমার মৈত্র উপবাজার চত্বর তুলসিহাটা মার্কেটে।

এই সভায় স্বাস্থ্যবিধি উপেক্ষা করেই লাখ খানেক লোকের সমাবেশ হয়েছিল। এদিনের নির্বাচনী জনসভা ঘিরে দুই বিধানসভা এলাকার কর্মী-সমর্থকদের মধ্যে ছিল চরম উদ্দীপনা। দুই বিধানসভা অঞ্চলের কাতারে কাতারে মানুষ সকাল দশটা থেকেই মমতা ব্যানার্জির নির্বাচনী জনসভায় ভিড় জমিয়েছিল।

মঞ্চে বক্তব্য রাখতে উঠেই মমতা বন্দ্যোপাধ্যায় সরাসরি কেন্দ্রের বিজেপি সরকারকে বিভিন্ন ভাবে আক্রমণ করেন। তিনি বলেন দিল্লি বাংলাকে নিয়ন্ত্রণ করতে চাইছে’। যা কখনোই মেনে নেওয়া যায় না। পাশাপাশি তিনি বলেন জেলার মানুষ বারবার কংগ্রেস কে সমর্থন করেছে। এবার অন্তত তৃণমূলের উপর ভরসা করে দেখুক। জেলার উন্নয়নের মানচিত্র বদলে দেবেন। পাশাপাশি তিনি নাম না করেই আব্বাস সিদ্দিকীকে আক্রমণ করেন। বলেন বামেদের হাত ধরে সাম্প্রদায়িক সম্প্রীতির নাটক করছে। এদিকে চাঁচল , হরিশ্চন্দ্রপুর,কুশিদা,ভালুকা সহ প্রভৃতি এলাকার লক্ষাধিক কর্মী-সমর্থকদের ভিড় ছিল চোখে পড়ার মতো।

অপরদিকে মমতা ব্যানার্জির জনসভায় লক্ষাধিক মানুষের ভিড়ে ছেলেকে হারিয়ে মা কান্নায় ভেঙে পড়েন।ছেলের নাম সাঞ্জুল হক(১০) । বাড়ি হরিশ্চন্দ্রপুর-১ নং ব্লকের মহেন্দ্রপুর জিপির বাগমারা গ্রামে।মমতা ব্যানার্জিকে দেখার জন্য সাঞ্জুল মায়ের সঙ্গে জনসভায় আসে।ভিড়ের মধ্যে মা থেকে বিছিন্ন হয়ে হারিয়ে যায় বলে খবর।

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.