নরেন্দ্র মোদীর ভাইয়ের সাফ কথা ‘গণতান্ত্রিক দেশে বাস করি, কারও গোলামি করি না,’

Spread the love

 

‘সরকার দাবি না মানলে GST দেবেন না’, বিদ্রোহ ঘোষণা প্রধানমন্ত্রীর ভাই প্রহ্লাদ মোদির

ওয়েব ডেস্ক: – নরেন্দ্র মোদীর ভাল এবার সরাসরি তোপ দাগলেন  মোদীকে ।বললেন  ‘সরকার দাবি না মানলে GST দেবেন না’, বিদ্রোহ ঘোষণা প্রধানমন্ত্রীর ভাই প্রহ্লাদ মোদির   এবার একযোগে কেন্দ্র ও রাজ্য সরকারের বিরুদ্ধে বিদ্রোহ ঘোষণা করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির  ভাই তথা অল ইন্ডিয়া ফেয়ার প্রাইস ডিলার্স অ্যাসোসিয়েশনের সহ-সভাপতি প্রহ্লাদ মোদি। রেশন ব্যবসায়ীদের উদ্দেশে তাঁর পরামর্শ, নিজেদের দাবি-দাওয়া সঠিকভাবে সরকারের কাছে তুলে ধরুন। তারপরও যদি সরকার আপনাদের দাবি না মানে, তাহলে জিএসটি (GST) দেবেন না। প্রধানমন্ত্রীর ভাইয়ের এই বিদ্রোহে রীতিমতো অস্বস্তিতে কেন্দ্রের বিজেপি (BJP) সরকার।

শুক্রবার মহারাষ্ট্রে ট্রেডার্স অ্যাসোসিয়েশনের এক অনুষ্ঠানে রেশন ব্যবসায়ীদের পক্ষ নিয়ে কার্যত একযোগে কেন্দ্র ও রাজ্যকে তোপ দাগেন প্রহ্লাদ মোদি । তাঁর সাফ কথা,”সঠিকভাবে বিক্ষোভ দেখান। নরেন্দ্র মোদি হোক বা উদ্ধব ঠাকরে হোক, সবাইকেই আপনাদের কথা শুনতে হবে। আমরা গণতান্ত্রিক দেশে বাস করি, কারও গোলামি করি না।” প্রধানমন্ত্রীর ভাইয়ের পরামর্শ, এমন বিক্ষোভ দেখাতে হবে, যাতে মোদি বা উদ্ধব ঠাকরেরা আপনাদের দুয়ারে চলে আসে। আসলে লকডাউনের জেরে মহারাষ্ট্রের বহু ব্যবসায়ী ক্ষতিগ্রস্ত হয়েছেন। শুক্রবার তাদের দাবি-দাওয়া নিয়েই সরব হোন প্রহ্লাদ মোদি। উল্লেখ্য, প্রহ্লাদ মোদি অল ইন্ডিয়া ফেয়ার প্রাইস ডিলার্স অ্যাসোসিয়েশনের ভাইস প্রেসিডেন্ট। দেশজুড়ে প্রায় সাড়ে ৬ লক্ষ ফেয়ার প্রাইস শপের ডিলার তাঁর সংঠনের সঙ্গে যুক্ত।

প্রসঙ্গত, প্রধানমন্ত্রীর ভাই প্রহ্লাদ মোদি দীর্ঘদিন ধরেই কেন্দ্রের একাধিক নীতির বিরুদ্ধে সুর চড়িয়ে আসছেন। এর আগে তাঁকে কেন্দ্র বিরোধী আন্দোলনের জন্য গ্রেপ্তারও হতে হয়েছে। বিগত লোকসভা নির্বাচনের আগে কেন্দ্রের বিরুদ্ধে ‘জেল ভরো’ আন্দোলনের হুমকি দিয়েছিলেন প্রধানমন্ত্রীর ছোট ভাই। সেবার রেশন ডিলার সংগঠনের হয়ে কেন্দ্রীকে হুঁশিয়ারি দিয়েছিলেন তিনি। তাঁর অভিযোগ ছিল, কেন্দ্রের নীতির জন্যই দেশে গণবণ্টন ব্যবস্থা উঠে যেতে বসেছে। খাদ্যের অধিকার সংবিধান স্বীকৃত৷ কিন্তু কেন্দ্রের নীতির জন্যই দেশের একটি বড় অংশের মানুষ এই অধিকার থেকে বঞ্চিত হচ্ছেন।

 

সৌজন্য :- সংবাদ প্রতিদিন

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.