মুর্শিদাবাদের সাগরদিঘিতে বিজেপি ও তৃণমূলকে নিশানা করে দুটি আসনে নির্বাচনে লড়াইয়ের বার্তা ওয়েইসির

Spread the love

নিজস্ব সংবাদদাতা :-    মুর্শিদাবাদ জেলার সাগরদীঘিতে মিম সুপ্রিমো আসাউদ্দিন ওয়াইসি ।  মুর্শিদাবাদের সাগরদিঘিতে সভা করলেন অল ইন্ডিয়া মজলিসে ইত্তেহাদুল মুসলিমিন প্রধান আসাদউদ্দিন ওয়েসি । সেই সভামঞ্চ থেকে মুর্শিদাবাদের ২২টি বিধানসভা কেন্দ্রের মধ্যে দু’টি আসনে ভোটে লড়ার ডাক দিলেন তিনি। জানালেন, সাগরদিঘি এবং জলঙ্গি এই দু’টি আসনে ভোটে প্রতিদ্বন্দ্বিতা করবে আইমিম।

এদিনের সভায় মিম প্রধান তীব্র সমালোচনা করেন মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি ও প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে। তার আক্রমণের নিশানায় ছিল সাম্প্রদায়িক বিজেপি ও রাজ্যের ক্ষমতাশালী তৃণমূল কংগ্রেস। সমালোচনা করেন বাম ও কংগ্রেসেরও। সব পক্ষকেই তীব্র ভাবে আক্রমণ করে তিনি জনসভা থেকে প্রশ্ন তোলেন, কেন পশ্চিমবঙ্গে মুসলিম জনগণ শিক্ষা, কর্মসংস্থানের দিক থেকে পিছিয়ে? দীর্ঘদিন বাংলাকে শাসন করা রাজনৈতিক দলগুলোর কাছে কৈফিয়ত তলব করেন ওয়েইসি।

তিনি প্রশ্ন তুলেন  মুশিদাবাদের  আর্সেনিকও কবলিত এলাকা হওয়া সত্বেএ আর্সেনিক প্রতিরোধে কোন কোনো ব্যবস্থা নেওয়া হয়নি কেন ।

এই প্রথম পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচন নিয়ে মুর্শিদাবাদে আসাদ উদ্দিন ওয়াইসির সভা। ইতিপূর্বে একবার মেটিয়াব্রুজে এসে সভা করার কথা থাকলেও তখন রাজ্যের শাসকদলের অনুমতি না মেলায় শেষ মুহূর্তে সেই সভা বাতিল হয়। সাগরদীঘিতে দলের এই সভায় মুর্শিদাবাদ মালদা সহ বিভিন্ন এলাকার কর্মী সমর্থকদের উপস্থিতি ও উচ্ছাস ছিল চোখে পড়ার মতো।

তিনি আরোও বলেন বলেন যে আজ থেকেই পশ্চিমবঙ্গ নতুনভাবে রাজনীতি শুরু হলো তিনি শাসক দলকে সংখ্যালঘুদের উন্নয়ন নিয়ে একহাত নিলেন । ভবিষ্যতে বাংলার রাজনীতিতে গুরত্ব পূর্ণ জায়গা নিবে বলে তিনি আশাবাদী বলে মনে করেন আসাউদ্দিন ওয়েইসি।

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.