করোনায় আক্রমণে মৃত্যু কান্দির প্রবীণ সাংবাদিক প্রভাত করের ,এলাকায় শোকের ছায়া

Spread the love

করোনায় আক্রমণে মৃত্যু কান্দির প্রবীণ সাংবাদিক প্রভাত কর

জৈদুল সেখ, কান্দি ,অয়ন বাংলা নিউজ :- করোনা সংক্রমিত হয়ে মৃত্যু প্রবীণ সাংবাদিক এবং রেলওয়ে সংযুক্ত করন কমিটির সম্পাদক প্রভাত করের। গত ২৬শে এপ্রিল কান্দি মহাকুমা সাংবাদিক গ্রুপ থেকে জানতে পারি তিনি খুব অসুস্থ, এক‌টি অ্যাম্বুলেন্সের জন্য কান্দির আই সি সুভাষ ঘোষের কাছে আবেদন করেন ব্যবস্থা করে দেওয়ার জন্য, তার পরেই আই সি সহযোগিতায় কলকাতা রুবি হসপিটালে ভর্তি হোন সাংবাদিক প্রভাত কর। তার পর রোগের সঙ্গে দীর্ঘ লড়াই করে হেরে যেতে হলো রবিবার রাতে।
তিনি কেবল সাংবাদিক ছিলেন না, ছিলেন চ্যানেল গঙ্গার সম্পাদক এবং বিশিষ্ট সমাজ সেবী। তার অকাল প্রয়াণে কান্দি তথা মুর্শিদাবাদ জুড়ে নেমে এসেছে শোকের ছায়া।

কান্দির আভয়া পত্রিকার সম্পাদীকা কেয়া মুখার্জী লিখেছেন

গতকাল রাতে বিশ্বদীপ বিনা মেঘে বজ্রপাতের মতো যখন এই নির্মম সত্য,প্রভাতদার মৃত্যুর খবর টা জানালো তখন ব্যথায় ভাষাহারা হয়ে গেলাম!
এতো ভালো মানুষ আমি খুব কমই দেখেছি আমার জীবনে, উনি শিখিয়ে ছিলেন কেমন করে কাজ করতে হয়, কেমন করে সবাই কে ভালোবেসে মানিয়ে নিতে হয়, সবার সাথে বসে সাধারন খাবার কেমন আনন্দ করে খেতে হয়, যখন আমি আমার একটা ছোট্ট বৈষ্ণব দল নিয়ে হিমসিম খাচ্ছি তখন উনিই রাস্তা দেখালেন S.D.O অফিসে নিয়ে যাবার, কেমন করে শক্ত মনে সমাজ সেবার কাজ করে এগিয়ে চলতে হয়….

এই প্রাণবন্ত সদাহাস্য মানুষ টা
দিবা রাত্র দেখতেন রেলের স্বপ্ন, পূজা পাঠ,অনুষ্ঠান সব কিছুই হতো তাঁর এই রেলের স্বপ্ন কে কেন্দ্র করে। এই মানুষ টা এই সব ছেড়ে হঠাৎ ওপর বালার ডাকে সারা দিয়ে কান্দির রেলের স্বপ্ন ছেড়ে চির শান্তির দেশে এতো তাড়াতাড়ি চলে যাবেন ভাবতে পারিনি ….

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.