রাণীনগর বিধানসভা কেন্দ্রে এসডিপিআই এর প্রার্থী মাস্টার সাহের আলমের মনোনয়ন পত্র দাখিল

Spread the love

রাণীনগর বিধানসভা কেন্দ্রে এসডিপিআই এর প্রার্থী মাস্টার সাহের আলমের মনোনয়ন পত্র দাখিল

নিজস্ব সংবাদদাতা :-  দেশের পাঁচটি রাজ্যে চলছে বিধানসভা নির্বাচন । কেরালা তামিলনাড়ু সহ পশ্চিমবঙ্গেও নির্বাচনে প্রতিদ্বন্দ্বীতা করছে এসডিপিআই । মুর্শিদাবাদের ৫ টি আসনে প্রতিদ্বন্দ্বিতা করতে চলেছে এসডিপিআই ।মুর্শিদাবাদের রাণীনগর, সামসেরগঞ্জ, সাগরদিঘি, লালগোলা ও রঘুনাথগঞ্জ বিধানসভা কেন্দ্রে প্রার্থী তালিকা প্রকাশ করেছে এসডিপিআই । রাণীনগরে সাহের আলম, সাগরদিঘিতে মৌলানা আব্দুত তাওয়াব, লালগোলাতে এসডিপিআই এর নেত্রী নাজমা কয়াল, সামসেরগঞ্জে মোহাম্মদ আলাউদ্দিন ও রঘুনাথগঞ্জ বিধানসভায় প্রতিদ্বন্দ্বীতা করবে জাকির হোসেন।
আজ এসডিপিআই এর রাণীনগর বিধানসভা কেন্দ্রের প্রার্থী বিশিষ্ট সমাজসেবী শিক্ষক সাহের আলম ডোমকল মহকুমা অফিসে মনোনয়ন পত্র দাখিল করেন। এইদিন এসডিও অফিসে ঢোকার আগের মুহূর্তে এসডিপিআই এর নেতাকর্মীদের নিয়ে মিছিল করে মনোনয়ন পত্র জমা করতে যান।
এই দিনের মনোনয়ন পত্র জমা উপলক্ষ্যে উপস্থিত ছিলেন এসডিপিআই এর রাজ্য সাধারণ সম্পাদক হাকিকুল ইসলাম সহ অন্যান্য নেতৃত্ব ।
নমিনেশন জমা দেওয়ার পর এসডিপিআই এর প্রার্থী সাহের আলম সাংবাদিকদের সামনে বলেন “বিগত ১০ বছরের কংগ্রেসের এমএলএ ফিরোজা বেগম রাণীনগর বাসীর জন্য সেই অর্থে কিছুই করেনি এমনকি কোভিড ১৯ এর পরিস্থিতিতে মানুষের সাথে সৌজন্য সাক্ষাৎ করার প্রয়জনবোধ মনে করেনি।অন্যদিকে শাসক দলের প্রার্থী ডোমকল পৌরসভার প্রাক্তন চেয়ারম্যান সৌমিক হোসেনকে ডোমকল এলাকার মানুষ দুর্নীতি ও কাঠমানির অভিযোগে ছুড়ে ফেলেছে এবার রাণীনগরবাসিও তাকে ছুড়ে ফেলবে বলে মন্তব্য করেন। এলাকায় ভোট প্রচারে তিনি যেভাবে সাড়া পাচ্ছেন তাতে জয়ের ব্যাপারে যথেষ্ট আশাবাদী বলে জানান। তিনি জয়ী হলে এলাকায় বেহাল স্বাস্থ্য ব্যাবস্থার পরিবর্তন ঘটিয়ে মানুষ যাতে উন্নত স্বাস্থ্য পরিষেবা পাই তার ব্যাবস্থা করবেন । পাশাপাশি এলাকায় যোগাযোগ ব্যাবস্থা উন্নত করার চেষ্টা করবেন ও বর্ডার এলাকায় বিএসএফ দ্বারা অন্যায়ভাবে সাধারণ জনগণের উপর যাতে আক্রমন বন্ধ হয় তার ব্যাবস্থা করবেন ।

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.